সদর উপজেলা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্টের পুরস্কার বিতরণ সম্পন্ন

প্রকাশিত : ২৫ জুলাই, ২০১৯     আপডেট : ১০ মাস আগে  
  

সিলেট সদর উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ১০ম ও বঙ্গমাতা ৯ম বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্ট ২০১৯ এর সমাপনী ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

বুধবার (২৪ জুলাই) বিকেলে সদর উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে দলদলী চা-বাগান মাঠে এ টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার কাজী মহুয়া মমতাজের সভাপতিত্বে ও খাদিমনগর ইউনিয়নের চানপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার নাথের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ।
শুভেচ্ছা বক্তব্য রাখেন সদর উপজেলা শিক্ষা অফিসার মোছাম্মত নাহিদ পারভিন।

উপস্থিত ছিলেন সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো. রোমান মিয়া, সুভাষ চন্দ্র চক্রবর্তী, লিপিকা রায়, রুমি পাল, দলদলী চা-বাগানের সহকারী ম্যানেজার মাহবুবুল আশরাফ জনী, টুকেরবাজার ইউপি সদস্য আবুল কাশেম চৌধুরী, মাওলানা আজির উদ্দিন পাশা, নিকেতন দাস, আব্দুল মালিক, কারী মোঃ আতাউর রহমান, আলাউদ্দিন মানিকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

খেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপে চ্যাম্পিয়ন হয়েছে কান্দিগাঁও ইউনিয়নের মিরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, রানার আপ হয়েছে মোগলগাঁও ইউনিয়নের খালপার সরকারী প্রাথমিক বিদ্যালয়। বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন হয়েছে কান্দিগাঁও ইউনিয়নের সোনাতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়, রানার আপ হয়েছে টুলটিকর ইউনিয়নের আরজুমান্দ আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়। উক্ত বিজয়ীদের হাতে পুরস্কার তুলেদেন প্রধান অতিথি আলহাজ্ব আশফাক আহমদ ও সভাপতি কাজী মহুয়া মমতাজ।
খেলা পরিচালনা করেন সমর দাস চৌধুরী ও সহকর্মীবৃন্দ।

আরও পড়ুন