সঙ্গীত পরিবেশন করছেন তন্বী দেব

প্রকাশিত : ০৫ ডিসেম্বর, ২০১৯     আপডেট : ৭ মাস আগে

সম্মেলন স্থলে চলছে নামী দামি শিল্পীদের অংশগ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠান। বিনোদনের জন্য সম্মেলনস্থলের পাশেই রাখা হয়েছে বিনোদনের ব্যবস্থা। সকাল থেকে সেখানে চলছে ফোকগান। এতে সিলেটের গুনী শিল্পীদের পাশাপাশি দেশের টিভি ও বেতার শিল্পীদের মনোমুগ্ধকর সঙ্গীত পরিবেশন চলবে প্রায় ঘন্টাব্যাপী।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকাল ৯টা থেকে নগরীর ঐতিহাসিক আলিয়া মাদ্রাসা মাঠে বিভিন্ন উপজেলা ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসতে শুরু করেছেন। বর্ণিল প্ল্যাকার্ড ফেস্টুন নিয়ে স্লোগানে স্লোগানে তারা মুখরিত করে তুলেছেন সম্মেলনস্থল।

সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

প্রথম পর্বে জাতীয় সংগীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলন উদ্বোধন করবেন কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

সম্মেলনকে সফল করতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন সিলেটের আওয়ামী লীগ নেতারা।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আব্দুর রহমান, প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য সুজিত রায় নন্দী, অধ্যাপক মো. রফিকুর রহমান প্রমুখ।

আরও পড়ুন

ল’ইয়ার্স ৫ম প্রীতি ফুটবল টুর্নামেন্ট সমাপ্ত

ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে...

সমাজসেবী নুর উদ্দিনের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক

নগরীর কাজীটুলার বিশিষ্ট সমাজসেবী, সিলেট...

‘দুইখানা চোখ’ এর মোড়ক উন্মোচন

সিলেট এক্সপ্রেস ডেস্ক: আবৃত্তি সংগঠন...