সকল সম্প্রদায়ের মানুষের স্বার্থেই বিএনপি জাতীয় ঐক্য করেছে

প্রকাশিত : ১৮ অক্টোবর, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক, সুনামগঞ্জ-২ আসনে সংসদ সদস্য প্রার্থী মাহবুব চৌধুরী বলেছেন, নির্যাতন, নিপীড়ন ও প্রতিহিংসা চরিতার্থ করার মধ্য দিয়ে যারা সমাজকে, মানব সভ্যতাকে ধ্বংস করতে চায়, প্রতিষ্ঠিত করতে চায় দু:শাসন, তাদের বিরুদ্ধে সংগ্রাম করে মানবকল্যাণ প্রতিষ্ঠা দূর্গা পুজা-উপাসনার মূল লক্ষ্য। উৎসব বৃত্তাবদ্ধ নয়, সার্বজনীন। তাই সকল সম্প্রদায়ের মানুষের স্বার্থেই বিএনপি জাতীয় ঐক্য তৈরী করেছে।
গত বুধবার রাতে দিরাই উপজেলা ও পৌর শহরের শারদীয় দূর্গা পূজার বিভিন্ন মণ্ডপ পরিদর্শনকালে তিনি শুভেচ্ছা বক্তব্যে এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন কালী মন্দির পূজা কমিটির সভাপতি অসীম রায় চৌধুরী, সেক্রেটারী বিশ্বজিত রায় বিশ্ব, আলেক উদ্দিন, দিলন রায় চৌধুরী, ইমদাদুল হক চৌধুরী, রশিদ আহমদ চৌধুরী, আলামিন চৌধুরী, স্বপন সূত্রধর, সিলেট জেলা ছাত্রদল নেতা শফিকুর রহমান, নাজমুল ইসলাম, শরীফ উদ্দিন প্রমূখ।
এছাড়া মাহবুব চৌধুরী আরো বলেন, এই সরকারের আমলেই সাম্প্রদায়িক উস্কানী, ধর্মীয় সংখ্যালঘু সম্প্রদায়ের দেবালয়ে আক্রমণ ও ভাংচুর বেশি হয়েছে। বিএনপি সরকার গঠন করলে দিরাই উপজেলার ৯ টি ইউনিয়ন ২২৪ টি গ্রামে ও পৌরসভার ৯ টি ওয়ার্ডের এই বেহাল দশা থাকবেনা। শান্তি ফিরে আসবে। অর্থনৈতিক সমৃদ্ধি হবে। অবহেলিত দিরাই-শাল্লার ন্যায্য হিস্যা আদায় করা হবে। তিনি পরিবর্তনের পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে ভোটে সকলের সহযোগিতা ও রায় কামনা করেন।

আরও পড়ুন



ধানের শীষের সমর্থনে গণসংযোগ

সব বাধা-বিপত্তিকে তুচ্ছ করে আরিফুল...

স্পেনে ১১৩ বছরের বৃদ্ধার করোনা জয়

কবির আল মাহমুদ, স্পেন :...

সমাজ উন্নত হলেও নারী নির্যাতন বন্ধ হয়নি

সৃষ্টির ভারসাম্য বজায় রাখতে প্রকৃতির...