শ্রীমঙ্গলে যুবলীগ নেতার খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : ০২ মে, ২০২০     আপডেট : ২ মাস আগে

মৌলভীবাজার প্রতিনিধি ।। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় দিন দিন বেড়ে চলছে কর্মহীন মানুষের সংখ্যা। দীর্ঘ এক মাসেরও উপরে লকডাউনের কারনে কর্মহীন হয়েপড়া দিনমজুর ও মধ্যবিত্ত পরিবারের মানুষদের মাঝে খাদ্য সংকট দেখা দিয়েছে। সরকারি ও বেসরকারি উদ্যোগে ত্রাণ বিতরণ করা হলেও প্রয়োজনের তুলনায় তা অপ্রতুল হওয়ায় সাধারন মানুষ তাদের পরিবাবেরর সদস্যদের নিয়ে নিদারুন কষ্টে দিনাতিপাত করছেন।
এই অবস্থায় শনিবার (২ মে) বিকেলে শ্রীমঙ্গল উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি শহিদুর রহমান শহিদের উদ্যোগে কালাপুর ইউনিয়নের ভাগলপুর, মীরনগর, মাইজদিহি, মনারগাও গ্রামের চার শতাধিক পরিবারের মধ্যে চাল, ডাল, আলু, লবন, পিয়াজ, তেল ইত্যাদি বিতরণ করেন।
এসব খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা পুলিশ প্রশাসনের শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এম ইদ্রিস আলী, উপজেলা যুব লীগের সিনিয়র সহ সভাপতি শহিদুর রহমান শহীদ, কালাপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক শহীদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমরান আহমেদ সুফিয়ান, কাতার প্রবাসী মুহিবুর রহমান, সাংবাদিক মো. আব্দুস শুকুর ও তোফায়েল পাপ্পুসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
খাদ্য সামগ্রী বিতরণকালে যুবলীগ নেতা শহীদুর রহমান শহীদ বলেন, তিনি এবং তার পরিবারের পক্ষ থেকে পর্যায়ক্রমে কালাপুর ইউনিয়নের কর্মহীন হয়েপড়া আরও ছয়শত পরিবারের মানুষজনের মধ্যে চাল, ডালসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করবেন।

আরও পড়ুন

২০০ কেজি ওজনের ‘বাঘ মাছ’ ধরা পড়েছে জেলেদের জালে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেটে ২০০...

সিলেটে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন

আব্দুস সোবহান ইমন : ভূমি...

সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ-’৭১র সভা অনুষ্ঠিত

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সেক্টর কমান্ডারস...

আকবেট-এর উদ্যোগে সেন্টার ম্যানেজমেন্ট কমিটি গঠন

মো. আব্দুল বাছিত: শ্রমজীবী শিশুদের...