শ্রমিক কল্যান ফেডারেশন সিলেটের ছাগল বিতরণ

প্রকাশিত : ০৮ ডিসেম্বর, ২০১৯     আপডেট : ৬ মাস আগে  
  

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট মহানগর সভাপতি মুহাম্মদ শাহজাহান আলী বলেছেন, ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমাজ বিনির্মাণে আত্মকর্মসংস্থান সৃষ্টির বিকল্প নেই। দেশের সবচেয়ে অবহেলিত সমাজের নাম শ্রমিক সমাজ। শ্রমিকের ঘাম ঝড়া পরিশ্রমে সমাজের অবকাঠামোগত উন্নয়ন নিশ্চিত হলেও তাদের জীবন মান উন্নয়নে তেমন কর্মসুচী চোখে পড়েনা। তাই শ্রমিকদের দারিদ্রবিমোচন করে আত্মকর্মসংস্থান সৃষ্টির জন্য সরকার ও সামর্থবানদের এগিয়ে আসতে হবে। বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন প্রতিষ্ঠালগ্ন থেকে শ্রমিকদের কল্যানে কাজ করে যাচ্ছে। কেন্দ্র ঘোষিত সেবাপক্ষ উপলক্ষে ফেডারেশনের উদ্যোগে দরিদ্র শ্রমিকদের মাঝে ছাগল বিতরণ একটি ক্ষুদ্র প্রয়াস। ভবিষ্যতে শ্রমিকদের ভাগ্যন্নোয়নে ব্যাপক কর্মসুচী গ্রহণের পরিকল্পনা রয়েছে। সামর্থবানদের উচিত অবহেলিত শ্রমিকদের কল্যাণে এগিয়ে আসা।
তিনি গতকাল বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্র ঘোষিত সেবাপক্ষ উপলক্ষে দারিদ্র বিমোচন ও আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষে সিলেট মহানগর শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে নগরীর কাজিরবাজার এলাকায় দরিদ্র শ্রমিকদের মাঝে ছাগল বিতরণ কালে উপরোক্ত কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন, জাতীয় ইমাম সমিতি সিলেট মহানগর সভাপতি মাওলানা হাবিব আহমদ শিহাব, শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট মহানগর সহ-সভাপতি ফারুকুজ্জামান খান, অর্থ সম্পাদক আক্কাস আলী, অফিস সম্পাদক বদরুজ্জামান, ট্রেড ইউনিয়ন সম্পাদক আতিকুর রহমান, শ্রমিক নেতা বেলাল আহমদ, আব্দুল মালেক ও শামীম আহমদ প্রমূখ।

আরও পড়ুন