শোক দিবস উপলক্ষে সিলেট সরকারী মহিলা কলেজে আলোচনা সভা ও দোয়া মাহফিল

প্রকাশিত : ১৫ আগস্ট, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

সিলেট সরকারী মহিলা কলেজ ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে কলেজের অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সিলেট সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. হায়াতুল ইসলাম আকঞ্জি। বক্তব্যে তিনি বলেছেন, বঙ্গন্ধুর আদর্শ মনে প্রাণে লালন করতে হবে। বঙ্গবন্ধুর উদারতা অনুস্বরণ করে মানবিক মূল্যবোধ হৃদয়ের মাঝে জাগ্রত করে দেশকে এগিয়ে নেয়া সম্ভব। স্মৃতিচারণ করে তিনি বলেন বঙ্গবন্ধুকে আমি কাছে থেকে দেখেছি একজন উদার মনের মানুষ ছিলেন। যার ত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি একটি স্বাধীন দেশ।
অর্থনীতি বিভাগের প্রভাষক সফিকুল ইসলাম এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, উপাধ্যক্ষ প্রফেসর ফাহিমা জিন্নুরায়েন, সহযোগী অধ্যাপক মো.মছব্বির চৌধুরী, সহযোগী অধ্যাপক জামালুর রহমান, সহযোগী অধ্যাপক মো.বশির আহমদ, সহযোগী অধ্যাপক বিমান বিহারী রায়,সহযোগী অধ্যাপক আব্দুল করিম খান ও ছাত্র-ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন ঝুমুর সুত্রধর, জামিলা আক্তার, তানজিম আক্তার প্রমুখ।
শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সোনিয়া বিনতে খয়ের ও গীতা পাঠ করেন মৌমিতা চক্রবর্তী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে রচনা প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি, হামদ ও নাত প্রতিযোগীতায় অংশগ্রহনকারী ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

আরও পড়ুন



ইলিয়াস আলীর সন্ধান চেয়ে বিএনপি’র স্মারকলিপি

এনপির জাতীয় নির্বাহী কমিটির সাবেক...

নাজিরবাজার অগ্রগামী সমাজ কল্যাণ যুব সংঘের কমিটি গঠন

বিশ্বনাথের নাজিরবাজার অগ্রগামী সমাজ কল্যাণ...

সহকারী কমিশনার জুবের আহমদের দাফন সম্পন্ন

নগরীর চারাদিঘীর পাড় এলাকায় বাসার...

মাদক নির্মূলে সবাইকে একযোগে কাজ করতে হবে

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র...