“শেখ হাসিনা রোহিঙ্গাদের জায়গা না দিলে সমুদ্রে মরা ছাড়া উপায় ছিল না

প্রকাশিত : ০৯ অক্টোবর, ২০১৮     আপডেট : ২ বছর আগে

সালেহ আহমদ হৃদয়, সুনামগঞ্জ প্রতিনিধি ঃ
ঐতিহাসিক শোলাকিয়া গ্র্যান্ড ইমাম ও বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান খতিব শায়খুল হাদীস আল্লামা ফরীদ উদ্দীন মাসউদ বলেছেন, যখন পৃথিবীতে কোথাও রোহিঙ্গা শরণার্থীদের আমেরিকা, ফান্স, জার্মানী, সুইডেন সহ কেউ যখন জায়গা দিচ্ছে না, তখন আমাদের বাংলাদেশের সরকার ৮লক্ষ রোহিঙ্গাদের জায়গা দিয়েছে। আজকে যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই অসহায় রোহিঙ্গাদের জায়গা না দিতেন তাহলে সমুদ্রে পরে মরা ছাড়া আর কোন উপায় ছিল না। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন যদি ১৮ কোটি মানুষ খাইতে পারে তাহলে ৮লাক্ষ মানুষও খেতে পারবে। যে যতটুকু করে ততটুকু শিকার করা উচিৎ। আর আমরা তা শিকার করি।
মঙ্গলবার যশোর থেকে বিশাল গাড়িবহর নিয়ে দুপুরে সুনামগঞ্জে প্রবেশের পর স্থানীয় পৌর শহরের পুরাতন বাসস্টেন্ডে ‘আলোকিত সমাজ গড়ি, আলিম জনতা ঐক্য করি’ প্রতিপাদ্যকে সামনে রেখে আলেম-জনতা ঐক্য গড়ার আহবানে সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সৈয়দ শামসুল ইসলামের সভাপতিত্বে ও হাফিজ আব্দুল্লাহ গাজী নগরীরর পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ জমিয়তুল উলামার সহ-সভাপতি হরযত মাও. ইয়াহিয়া মাহমুদ, মহা সচিব আব্দুর রহমান খাছিমি, বাংলাদেশ জমিয়তুল উলামার ঢাকা মহানগরের সভাপতি দিলোয়ার হোসেন সাইফি প্রমুখ।
উল্লেখ্য, আল্লামা ফরীদ উদ্দীন মাসউদ এর নেতৃত্বে গত ৬ অক্টোবর যশোর থেকে সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে পদযাত্রা শুরু হয় এবং আজ মঙ্গলবার সুনামগঞ্জে পদযাত্রাটি পৌছালে সমাবেশে ও দোয়ার মধ্যে দিয়ে এই পদযাত্রার সমাপ্ত করা হয়।##

আরও পড়ুন

গলাকাটা বিল সিলেটে করোনা রোগীদের অভিযোগ

ওয়েছ খছরু   সিলেটে করোনা উপসর্গ...

সিলেটসহ যেসব আসন নিয়ে ঝামেলায় আওয়ামীলীগ

কুষ্টিয়া-২ (মিরপুর-ভেড়ামারা) আসনের বর্তমান সংসদ...