শায়েস্তাগঞ্জে কাভার্ডভ্যান চাপায় ৬জন নিহত

Alternative Text
,
প্রকাশিত : ১৬ আগস্ট, ২০২১     আপডেট : ৯ মাস আগে

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে কাভার্ডভ্যান চাপায় সিএনজি (অটোরিশার) নিহত ৬ যাত্রী নিহত হয়েছেন। নিহত ৬ জনেই শায়েস্তাগঞ্জের অলিপুরস্থ প্রাণ-আরএফএল কোম্পানির শ্রমিক বলে জানা গেছে।

সোমবার (১৬ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নছরতপুর গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে তাৎক্ষণিক স্থানীয়দের সহযোগীতায় হাতাহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে ফায়ার সার্ভিস কর্মীরা।

নিহতরা হলেন- হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার শ্রী বাউত গ্রামের আকবর আলীর স্ত্রী রাহেলা খাতুন (৩০), একই গ্রামের সফর আলীর পুত্র স্বপন মিয়া (২৮), আবুল হোসেনের পুত্র আব্দুল আহাদ (৩৫), শায়েস্তাগঞ্জ উপজেলার বরমপুর গ্রামের আনফর আলীর পুত্র আলা উদ্দিন (৩৫), চুনারুঘাট উপজেলার পান্ডাইল গ্রামের আব্দুল্লাহ মিয়ার পুত্র সোহাগ মিয়া (২৬) ও হনুফা বেগম (২৭) নামে এক নারী।

বিষয়টি নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার (ওসি) অজয় চন্দ্র দেব জানান, শায়েস্তাগঞ্জ থেকে অলিপুর গামী ছেড়ে যাওয়া একটি সিএনজি অটোরিক্সা নছরতপুর এলাকায় পৌঁছলে ঢাকা থেকে ছেড়ে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়েমুচড়ে যায় সিএনজি অটোরিক্সাটি। ঘটনাস্থলেই নিহত হন ৬ অটোযাত্রী। তাদের মধ্যে দুই জন নারী ও ৪ জন পুরুষ রয়েছেন।


আরও পড়ুন