শাহজালাল কারাতে ট্রেনিং সেন্টারের শিক্ষার্থীদের সনদ বিতরণ

প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০১৯     আপডেট : ৫ মাস আগে  
  

সিলেট সিটি কর্পোরেশনের অর্ন্তগত ১০নং ওয়ার্ডের ঘাসিটুলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শাহজালাল কারাতে ট্রেনিং সেন্টারের শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেল ৫টায় ঘাসিটুলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সনদ ও স্বর্ণপদক তুলে দেন অত্র ওয়ার্ডের কাউন্সিলর তারেক উদ্দিন তাজ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রতিষ্ঠাতা ও প্রধান প্রশিক্ষক মো. আব্দুল ওয়াহিদের নিরলস প্রচেষ্টার কারণে আজ আমার ওয়ার্ডের ছেলে-মেয়েরা স্বর্ণপদক জয়লাভ করে সুনাম অর্জন করেছে। সিলেট জেলা স্টেডিয়ামে ২য় সিলেট জেলা কারাতে প্রতিযোগিতার এ ওয়ার্ডের ছেলেমেয়েরা ৪টি স্বর্ণ, ৪টি রূপ্য ও ৫টি তাম্র পদক অর্জন করে, যা এ ওয়ার্ডে অতীতে আর হয়নি। তিনি বলেন, পড়ালেখার পাশাপাশি নিজেদের আত্মরক্ষা করতে কারাতে প্রশিক্ষণ অত্যন্ত জরুরী। আমি আশা করি শাহজালাল কারাতে ট্রেনিং সেন্টারের মাধ্যমে এ ওয়ার্ডের ছেলেমেয়েরা নিজেদেরকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনেও নাম রাখবে। আমি শাহজালাল কারাতে ট্রেনিং সেন্টারের সমৃদ্ধি কামনা করছি।
শাহজালাল কারাতে ট্রেনিং সেন্টারের প্রতিষ্ঠাতা ও প্রধান প্রশিক্ষক মো. আব্দুল ওয়াহিদের পরিচালনায় বক্তব্য রাখেন, অত্র ট্রেনিং সেন্টারের সহ-সভাপতি মো. তাহের হোসেন।
অন্যান্য ও বিজয়ীদের মধ্যে উপস্থিত ছিলেন, মো. মাহবুব আলম নাইম, মো, শাহিন আহমদ, সাহেদ আহমদ, মো, সাজুয়ান আহমদ সাজন, শাহনুর আহমদ, মো. জাকারিয়া আহমদ, আজিজ আহমেদ, শাওন আহমদ, রাকিব আহমেদ সজিব, মোছা. তসলিমা বেগম, রুকসানা আক্তার রাফা, ফাতেমা জান্নাত, রেহেনা আক্তার সনি, সানিয়া আক্তার, প্রিয়া আক্তার, নাঈমা আক্তার পিংকি, সাদিয়া আফরিন, মুন্নী আক্তার, সুচনা আক্তার সুভা, তামান্না আক্তার প্রমুখ।

আরও পড়ুন



জালালপুরে ফজলুর রহমান ফাউন্ডেশনের অনুদান বিতরণ

দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান...

নগরীর ঘাসিটুলায় কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

সিলেট নগরীর ঘাসিটুলা মজুমদার পাড়ার...

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মহানগর বিএনপির আলোচনা সভা বৃহস্পতিবার

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বাংলাদেশ জাতীয়তাবাদী...