শাল্লা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন- বকুল সভাপতি সম্পাদক বিপ্লব

প্রকাশিত : ০৪ জানুয়ারি, ২০২০     আপডেট : ৫ মাস আগে  
  

নিজস্ব প্রতিনিধি-

সুনামগঞ্জ জেলার প্রত্যন্ত দুর্গম জনপদ শাল্লায় ‘শাল্লা উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। ঘোষিত কমিটির মেয়াদকাল ২০২০ খ্রিষ্টাব্দ।
শানিবার (৪জানুয়ারী) বেলা ১১টায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে প্রগতিশীল সাংবাদিকদের উপস্থিতিতে ও শান্ত কুমার তালুকদারের আহ্বানে অনুষ্ঠিত সভায় ঐক্যমতের ভিত্তিতে ৮সদস্য বিশিষ্ট একটি কর্যিকরি কমিটির গঠিত হয়।
উক্ত কমিটিতে দৈনিক তরুণকণ্ঠ ও শ্যামল সিলেটের শাল্লা প্রতিনিধি বকুল আহমদ তালুকদারকে সভাপতি ও দৈনিক বণিক বার্তার সুনামগঞ্জে জেলা প্রতিনিধি ও সিল টিভি’র শাল্লা প্রতিনিধি বিপ্লব রায়কে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

এছাড়াও দৈনিক সিলেটের ডাকের শাল্লা প্রতিনিধি হাবিবুর রহমান হাবিব সিনিয়র সহ সভাপতি, ডেইলি বার্তা ডট কমের সম্পাদক হুমায়ূন আহম্মদ সহ সভাপতি, দৈনিক জালালাবাদের শাল্লা প্রতিনিধি ও দৈনিক দিরাই-শাল্লা ডট কমের নির্বাহী সম্পাদক আনিসুল হক চৌধুরী মুন তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক, দৈনিক সুনামগঞ্জের সময়ের শাল্লা প্রতিনিধি শান্ত কুমার তালুদার দপ্তর সম্পাদক, এবং স্বাধীনকণ্ঠ ডট কমের শাল্লা প্রতিনিধি মোঃ মঈন উদ্দিন আহমদ ক্রীড়া সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

আরও পড়ুন