শাবিতে গাঁজাসহ ৫ জন বহিরাগত আটক,১০ শিক্ষার্থীকে সতর্ক

প্রকাশিত : ১০ নভেম্বর, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গাঁজাসহ ৫জন বহিরাগতকে আটক পুলিশের কাছে সোপর্দ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আটকৃত বহিরাগতরা হলেন সোয়াব আলী,মিলন মিয়া,মইনুল মিয়া,সালেহ আহমেদ ও পল্লাল আহমেদ। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জহীর উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত শুক্রবার বিকাল ৪টা থেকে ৯টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় এলাকায় অভিযান চালানো হয়। এসময় নগরীর টিলারগাও এলাকার গাঁজা বিক্রেতা সোয়াব আলীকে বিশ্ববিদ্যালয় এলাকা হতে আটক করে প্রক্টরিয়াল বডি। তিনি বিশ্ববিদ্যালয় সহ বিভিন্ন শ্রেণীর মানুষের কাছে কৌশলে গাঁজা বিক্রি করছিলেন। তিনি এই চক্রের মূল হোতা। নগরীর টিলারগাও এর বড়গুল এলাকার তিতাসা মাজারে তিনি গাঁজা বিক্রি করে থাকেন। এসময় তার কাছ থেকে মোট ৩২ পুরিয়া গাঁজা পাওয়া যায়। যা একেকটি গড়ে ২৫ গ্রামের মতো। এছাড়া পরে সূত্র ধরে যুগিপাড়া এলাকার মিলন মিয়া, শাবি ক্যাম্পাসের টঙ দোকানের কর্মচারী মইনুল মিয়া, নাজিরগাও এলাকার সালেহ আহমেদ ও পল্লাল আহমেদকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। তাদের বিরুদ্ধে মামলারও প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

এদিকে ক্যাম্পাস সূত্রে জানা যায়, গাঁজা বিক্রেতা সোয়াব আলীর নিকট থেকে গাঁজা কিনতে আসা এবং সেবনের অভিযোগে বিশ্ববিদ্যালয়ের ১০ শিক্ষার্থীকে আটক করে মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছে প্রক্টরিয়াল বডি।

সূত্র জানায়, এরা হলেন বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগের শিক্ষার্থী মুরশিদুল মুকারাব্বিন, পদার্থ বিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী সাজিদ মোস্তফা, একই বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবু সাবিত, ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সাবেক শিক্ষার্থী রেজা শোয়েব, শেষ বর্ষের শিক্ষার্থী ওমর ফারুক, বায়োকেমিস্ট্রি বিভাগের আহমদুর রহমান, ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ফাহাদ বিন আহমেদ, শেষ বর্ষের শিক্ষার্থী আশিক আরাফাত, পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের খালিদ আল রাফি ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রাকিবুল ইসলাম।

আরও পড়ুন



ব্যবসায়ী সম্মেলনে যোগ দিতে আমেরিকা যাচ্ছেন মেহেদী কাবুল

আর্ন্তজাতিক ব্যবসায়ী সম্মেলন ইউ,এস বিডি...

হামলাকারী ফয়জুলের অজানা তথ্য

কাউসার চৌধুরী  অধ্যাপক ড. জাফর...

Writing Tips-The Crucible Essay On Injustice

But there is no theoretical...

যোগ্য নেতৃত্ব সমাজকে পরিবর্তন করতে পারে

জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, বাংলাদেশ...