শান্তনু দত্তের সমর্থনে মতবিনিময় সভা

প্রকাশিত : ২৩ জুন, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেটে সিটি করপোরেশনের ১৩ ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ও বর্তমান কাউন্সিলর শান্তনু দত্ত সনতুর সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বেলা ১১টায় নগরের মির্জাজাঙ্গাল মনিপুরী রাজবাড়ি এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়। মির্জাজাঙ্গাল ও লামাবাজার এলাকার বাসিন্দাদের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় সিলেট পৌরসভা ও সিটি করপোরেশনের চারবারের নির্বাচিত কাউন্সিলর শান্তুনু দত্তকে পুনরায় নির্বাচনে অংশ নেওয়ার সমর্থন জানান। সেই সঙ্গে আলোকিত ওয়ার্ড গঠনে ওয়ার্ডবাসীদের যোগ্য প্রার্থীকে ভোট দেওয়ার আহবান জানান।
সভায় নারায়ন পালের সভাপতিত্বে বক্তব্য দেন বুদ্ধদেব দাস শেখর, অসখ শর্মা, মোহাম্মদ তারেক, রাজেশ রায়, বাবুল রায়, রসময় রায়, মনু দাস, বিশ্বজিৎ গোপ, সদান্দ সিংহ, মিন্টু সিংহ, অবণি শর্মা, সঞ্জয় সিংহ, সুদ্বীপ পাল, রাজু রায়, সুজন সিংহ, সুজন অলমিক, শানু সিংহ, গৌর দেব, তুষার, চন্দন গোপ, রতন মল্লিক সিন্টু, ধিমান সিংহ মাসুদুর রহমান মিয়াদ, এহসানুল হক হৃদন প্রমুখ।
সভায় কাউন্সিলর প্রার্থী শান্তনু দত্ত অতীতের ন্যায় আগামী দিনেও সকলের সহযোগিতা কামনা করে বলেন ওয়ার্ডবাসীর ভালবাসায় আমি পুনরায় প্রার্থী হয়েছি। ভবিষ্যতে ১৩ নম্বর ওয়ার্ডকে আলোকিত ও মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তোলা আমার এবারের মূল লক্ষ্য। সে সঙ্গে জনগনের সমস্যা চিহ্নিত করে সেগুলো সমাধান করতে সকলের সহযোগিতা প্রয়োজন।

পরবর্তী খবর পড়ুন : কবি’র চোখে একফোঁটা জল

আরও পড়ুন



কেমুসাসের ১১তম বইমেলা সফলে র‌্যালি আজ

দেশের প্রাচীনতম সাহিত্য প্রতিষ্ঠান সিলেটের...

স্বনির্ভর জাতি গঠনে সুশিক্ষিত নাগরিকের বিকল্প নেই

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট সিটি...

বিশ্বনাথে কিশোরীকে ধর্ষণ : প্রবাসী আটক

বিশ্বনাথে ১৫বছর বয়সী কিশোরিকে ধর্ষণের...

আজ বুধবার কোর্ট পয়েন্টে মানববন্ধন

গোয়াইনঘাট (সিলেট) থেকে নিজস্ব সংবাদদাতাঃ...