লিডিং ইউনিভার্সিটির সোশ্যাল সার্ভিসেস ক্লাবের ১০ বছরপূর্তি উদযাপন

প্রকাশিত : ১১ এপ্রিল, ২০১৯     আপডেট : ১ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেটের স্বনামধন্য প্রথম বেসরকারী বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির সোশ্যাল সার্ভিসেস ক্লাব ১০ বছরপূর্তি অনুষ্ঠান উদযাপন করেছে। বুধবার বেলা ১টায় ২য় একাডেমিক ভবনের মিলনায়তনে সোশ্যাল সার্ভিসেস ক্লাবের ‘অনন্য অনুপ্রেরণায় পথচলা মনুষ্যত্বের জয়যাত্রার একদশক’ উপলক্ষে এবং উক্ত ক্লাব কর্র্র্তৃক পরিচালিত সমাজের দরিদ্র এবং অবহেলিত শিশুদের আলো স্কুলের শিক্ষার্থীদের জন্য তহবিল সংগ্রহের লক্ষ্যে চিত্রাঙ্কন প্রদর্শনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান দানবীর ড. সৈয়দ রাগীব আলী।

লিডিং ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মো: কামরুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার বনমালী ভৌমিক, কলা ও আধুনিক ভাষা অনুষদের ডীন প্রফেসর নাসির উদ্দিন আহমেদ এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মেজর (অব) মো: শাহ আলম পিএসসি উপস্থিত ছিলেন।

বিভিন্ন সেবামূলক কাজে সোশ্যাল সার্ভিসেস ক্লাবের সুনাম সিলেটসহ সারা দেশে রয়েছে উল্লেখ করে প্রধান অতিথির বক্তব্যে দানবীর ড. সৈয়দ রাগীব আলী বলেন, দরিদ্র শিশুদের জন্য আলো স্কুল পরিচালনা, শীতব¯্র বিতরণ, রমজানে খাদ্য ও ঈদব¯্র বিতরণ, দরিদ্র শিক্ষার্থী ও অন্যান্য শিশুদের চিকিৎসার খরচ সংগ্রহ ও বিতরণ এবং রক্তদান কর্মসূচিসহ বিভিন্ন সেবামূলক কাজে এ ক্লাব সবসময় এগিয়ে এসেছে। তিনি আগামীতেও লিডিং ইউনিভার্সিটির সোশ্যাল সার্ভিসেস ক্লাবকে তাদের এসব মানবিক ও জনসেবামূলক কার্যক্রম চালিয়ে যাবার জন্য উৎসাহ প্রদান করেন।

সোশ্যাল সার্ভিসেস ক্লাবের জয়যাত্রার একদশকে ক্লাব সদস্যদের অভিনন্দন জানিয়ে সভাপতির বক্তব্যে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মো: কামরুজ্জামান চৌধুরী বলেন, বিশ্ববিদ্যালয়ের ১৫টি ক্লাবের মধ্যে এ ক্লাব অন্যতম। তাদের আগামীর পথচলা যাতে আরও সুন্দর হয় সে প্রত্যাশা কামনা করে সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

সোশ্যাল সার্ভিসেস ক্লাব সদস্য আমির খছরু তুহা এবং ইমা চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্লাব উপদেষ্টা রুম্পা শারমিন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর মো: রাশেদুল ইসলাম, সোশ্যাল সার্ভিসেস ক্লাবের প্রাক্তন উপদেষ্টা মো: জাহাঙ্গীর আলম প্রমুখ। অনুষ্ঠানে সবাইকে নিয়ে কেক কাটার পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন বাংলাদেশের বিখ্যাত ব্যান্ড অবান্তর। এতে হোমল্যান্ড এন্টারপ্রাইজের স্বতাধিকারী মো: আকতারুজ্জামান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা এবং সোশ্যাল সার্ভিসেস ক্লাব সদস্য ও অন্যান্য শিক্ষার্থীবৃন্দ অংশগ্রহণ করেন।

 

আরও পড়ুন

নিহত ছাত্রদলের সাধারণ সম্পাদক সুহেলের জানাজা ও দাফন সম্পন্ন

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেটের বালাগঞ্জে...

মহান মে দিবস উপলক্ষে সিলেটে শ্রমিক সমাবেশ ও র‌্যালী

সিলেট এক্সপ্রেস ডেস্ক: আন্তর্জাতিক শ্রমিক...

দিরাইয়ে ঝোপের ভেতর কাঁদছিল শিশুটি

দিরাই উপজেলা প্রতিনিধি:দিরাই উপজেলা সদরের...

সমগ্র মুসলিম উম্মাহকে যুক্তরাজ্য বিএনপির ঈদ শুভেচ্ছা

সিলেট এক্সপ্রেস ডেস্ক: যুক্তরাজ্য ও...