লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের স্পোর্টস চ্যাম্পিয়নশীপের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

প্রকাশিত : ০৮ আগস্ট, ২০১৯     আপডেট : ১০ মাস আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সিই ফ্যামিলী স্পোর্টস চ্যাম্পিয়নশীপ- ২০১৯ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত।
লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সিই ফ্যামিলী স্পোর্টস চ্যাম্পিয়নশীপ-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (০৭ আগস্ট ২০১৯) বিশ্ববিদ্যালয়ের গ্যালারী-১ এ স্পোর্টস চ্যাম্পিয়নশীপের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. মো: কামরুজ্জামান চৌধুরী বলেন, লিডিং ইউনিভার্সিটি পরিবার একাডেমিক ও গবেষণা কার্যক্রমের পাশাপাশি নিয়মিতভাবে বিভিন্ন এ্যাক্সট্রা কারিকুলার এ্যাক্টিভিটিসয়ের আয়োজন করে থাকে। খেলাধুলা এবং এ্যাক্সট্রা কারিকুলার এ্যাক্টিভিটিসয়ের মাধ্যমে যে দক্ষতা তৈরী হয় তা একাডেমিক এবং নের্তৃত্বে কাজে লাগে। তিনি আরও বলেন, এ বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং পরিবার সেমিনার ও কর্মশালাসহ নিয়মিতভাবে বিভিন্ন ধরনের প্রতিযোগিতামূলক অনুষ্ঠানের আয়োজন করে থাকে যা খুবই প্রশংসনীয়।
লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান ইঞ্জিনিয়ার মো: আবু জাফরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. এম. রকিব উদ্দিন, সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর মো. সামস-উল আলম জয়, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের উপদেষ্টা প্রফেসর ড. মো. জহির বিন আলম, সিই ফ্যামিলীর উপদেষ্টা প্রভাষক অমিত চক্রবর্তী এবং সাবেক প্রেসিডেন্ট মো. অলিউর রহমান।
ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী অম্বিকা শুত্রধরে সঞ্চালনায় সিই ফ্যামিলী স্পোর্টস চ্যাম্পিয়নশীপ-২০১৯ এর বিভিন্ন ইভেন্টের বিজয়ীদেরকে পুরস্কার প্রদান করেন অতিথিবৃন্দ। বিভিন্ন ইভেন্ট ক্যারাম, লুডু, দাবা, ক্রিকেট এবং ফুটবল খেলায় অংশগ্রহণ করেন সিই ফ্যামিলীর শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ বিজ্ঞপ্তি

 

আরও পড়ুন