লিডিং ইউনিভার্সিটির বিজনেস ডে আউট সম্পন্ন

প্রকাশিত : 13 November, 2019     আপডেট : ৪ সপ্তাহ আগে  
  

সিলেটের প্রথম বেসরকারী বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের বিজনেস ডে আউট-২০১৯ সম্পন্ন হয়েছে। বুধবার (১৩ নভেম্বর ২০১৯) সিলেটের অন্যতম আকর্শনীয় পর্যটন কেন্দ্র এ্যাক্সেলসর রিসোর্ট এ বিজনেস ডে আউট সেশনে ব্যবসায় প্রশাসন বিভাগের বিবিএ এবং এমবিএ প্রোগ্রামের শিক্ষার্থীসহ সকল শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ড. ওয়াহিদুজ্জামান খান জানান, গতানুগতিক শিক্ষা অর্জনের পাশাপাশি ব্যবহারিক শিক্ষা অর্জন করায় ছিল বিজনেস ডে আউট-২০১৯ প্রোগ্রামের মূল উদ্দেশ্য। তিনি বলেন, লিডিং ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগ নিয়মিতভাবে শিক্ষার্থীদের জন্য বিভিন্ন ট্রেইনিং প্রোগ্রামের আয়োজন করে থাকে যার ফলশ্রুতিতে শিক্ষার্থীরা সিলেটসহ দেশের বিভিন্ন অঞ্চলে সফল উদ্যোক্তা হিসেবে নিজেদের অবস্থান তৈরি করছেন। আজকের এ ডে আউট সেশন থেকে তারা বর্তমান বাংলাদেশের পর্যটন খাতে কীভাবে মার্কেটিং, একাউন্টিং, ফাইন্যান্স, হিউমেন রিসোর্স ম্যানেজমেন্ট এবং এম. আই.এস.এর অ্যাপ্লিকেশন ব্যবহার করা হয় সেসব বিষয়ে জ্ঞান লাভ করেছেন। শিক্ষার্থীরা নিজেদেরকে কীভাবে রিসোর্ট বিজনেস এ উদ্যোক্তা হয়ে আর্থসামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ন অবদান রাখতে পারেন সে বিষয়ে উৎসাহ প্রদান করা হয়েছে এ বিজনেস ডে আউট সেশনে।

প্রোগ্রামের সর্বাঙ্গীন সফলতার জন্য তিনি লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী, ট্রেজারার বনমালী ভৌমিক এবং বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমিক এবং প্রশাসনিক কর্মকর্তাদের ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আজকের এ প্রোগ্রাম আয়োজনে কনভেনর সহকারী অধ্যাপক মোসা. হালিমা বেগম ও মেম্বার সেক্রেটারি প্রভাষক ফরহাদ হোসেন এবং সাহেদুল আলম খানসহ সকল শিক্ষকদের আন্তরিকতার জন্যও ধন্যবাদ জানান। তিনি সার্বিক সহযোগিতা করার জন্য বিশেষভাবে এ্যাক্সেলসর রিসোর্ট এর জেনারেল ম্যানেজার (জি.এম) হুমাউন চৌধুরী এবং অন্যান্য কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পরবর্তী খবর পড়ুন : AIPMT AIPMT Quiz in Hindi Choice, Medium Test Forms

আরও পড়ুন



সিলেট কারাগারের সর্বপ্রধান কারারক্ষী মো. মোজাহের আলী সংবর্ধিত

সিলেট কেন্দ্রীয় কারাগারের সর্বপ্রধান কারারক্ষী...

আসলে তুমি এক নারী ছিলে

জয়দেব বিশ্বাস তুমি নদী হতে...