লিডিং ইউনিভার্সিটির দু’টি ভবনের নাম ফলক উম্মোচন

প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি, ২০২০     আপডেট : ৫ মাস আগে

লিডিং ইউনিভার্সিটির দু’টি ভবনের নাম ফলক উম্মোচন করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি ২০২০) বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের দু’টি ভবনের নাম ফলক উম্মেচন করেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান দানবীর ড. সৈয়দ রাগীব আলী এবং উপাচার্য প্রফেসর ড. মো: কামরুজ্জামান চৌধুরী।

প্রথম ভবনটির নামকরন করা হয় দানবীর রাগীব আলী ভবন এবং দ্বিতীয় ভবনটির নামকরন করা হয় মহীয়সী নারী রাবেয়া খাতুন চৌধুরী ভবন। ভবন দু’টির নকশা প্রনয়ণ করেন লিডিং ইউনিভার্সিটির স্থপতি বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক স্থপতি রাজন দাশ। দু’টি ভবনেরই বাস্তবায়ক ছিলেন মো: আখতারুজ্জামান, সত্ত্বাধিকারী হোমল্যান্ড এন্টারপ্রাইজ।

ফলক উম্মোচন অনুষ্ঠানে লিডিং ইউনিভার্সিটির ট্রেজারার শ্রীযুক্ত বনমালী ভৌমিক, আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. এম. রকিব উদ্দিন, কলা ও আধুনিক ভাষা অনুষদের ডীন প্রফেসর নাসির উদ্দিন আহমেদ, পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোস্তাক আহমাদ দীন, রেজিস্ট্রার মেজর (অব) মো: শাহ আলম, পিএসসি, প্রক্টর মো. রাশেদুল ইসলামসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

আরও পড়ুন