লাউয়াছড়া উদ্যানে পাওয়া নবজাতকের ‘বাবা’ গ্রেফতার

প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

মৌলভীবাজারের লাউয়াছড়া উদ্যানের ভানুগাছ শ্রীমঙ্গলে সড়কের জানকীছড়া এলাকায় রাস্তার পাশে ঝোপ থেকে উদ্ধার হওয়া সেই নবজাতক কন্যা শিশুর ‘বাবা-মা’র পরিচয় পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। একই সাথে ওই শিশুর বাবা অরুণ করকে গ্রেফতারও করা হয়েছে।

সোমবার দুপুরে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। অরুণের বিরুদ্ধে ধর্ষণ, গর্ভপাত করিয়া হত্যাচেষ্টা এবং আলামত নষ্টের অভিযোগে মামলা হয়েছে। সোমবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক তদন্ত মো. সোহেল রানা বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (২৮ এপ্রিল) রাতে শ্রীমঙ্গল শহর থেকে নবজাতকের বাবা অরুণ করকে গ্রেফতার করা হয়। সে কালাপুর ইউনিয়নের ভাগলপুর গ্রামের মৃত লাল মোহন করের ছেলে।’

সোহেল রানা আরও বলেন, গ্রেফতার অরুণ পেশায় একজন সিএনজি চালক। সে তার প্রতিবেশী এক কিশোরীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলে। পরে মেয়েটি সন্তান সম্ভবা হয়ে পড়ে। সন্তান ভূমিষ্ট হলে অরুণ ওই সন্তানকে লাউয়াছড়া বনে ফেলে যায়। অরুন কর বিবাহিত, তার দুই সন্তান রয়েছে। তিনি আরও বলেন, ওই কিশোরীকে মৌলভীবাজার হাসপাতালে ভর্তি করে তার ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষা চলছে।

প্রসঙ্গত, গত ২৪ এপ্রিল বুধবার সকাল ৭টায় লাউয়াছড়া উদ্যানের জানকীছড়া রাস্তার পাশের ঝোপ থেকে শিশুর কান্না শুনে পথচারীরা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। শিশুটি মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

আরও পড়ুন



ওয়েসিস হসপিটালে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ পালিত

সিলেট এক্সপ্রেস ডেস্ক:‘স্বাস্থ্য সেবা অধিকার...

২০ দলীয় জোটের নির্বাচন পরিচালনা কমিটি গঠন

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে...