লন্ডন স্পোর্টিফ বেডমিন্টন ক্লাবের জার্সি উদ্বোধন

প্রকাশিত : ০২ এপ্রিল, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: লন্ডন স্পোর্টিফ বেডমিন্টন ক্লাবের নতুন জার্সি উদ্বোধন করা হয়েছে। ক্লাবের হোম পিচ নিউহাম লেইজার সেন্টারের ইনডোর বেডমিন্টন গ্রাউন্ডে সোমবার এ উপলক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে ক্লাবের খেলোয়ার ও কর্মকর্তারা অংশ নেন। লন্ডন স্পোর্টিফের ট্রেজারার ও বেডমিন্টন ক্লাবের কো- অর্ডিনেটর মুহাম্মদ সাব্বির ইসলাম চৌধুরীর পরিচালনায় এতে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ক্লাব প্রেসিডেন্ট ইব্রাহিম খলিল।

তিনি বলেন, শরীর ও মন ভালো রাখার অন্যতম একটি মাধ্যম হচ্ছে খেলাধুলা। খেলাধুলার মাধ্যমে নিজে স্বাস্থ্য সচেতন হওয়ার পাশাপাশি কমিউনিটির কল্যানেও কাজ করা যায়। লন্ডন স্পোর্টিফ শুধুমাত্র খেলাধুলা নয় বরং একটি ঐক্যবদ্ধ প্রয়াসের মাধ্যমে সমাজ ও কমিউনিটির সেবা করতে চায়। তিনি এ ক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করেন।
পরে ক্লাব কর্মকর্তারা খেলোয়ারদের হাতে নতুন জার্সি তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন চ্যারিটি সংস্থা লাম্পের চেয়ারম্যান আলী আহমদ, লন্ডন স্পোর্টিফের ভাইস প্রেসিডেন্ট জাকির খলিল, সেক্রেটারী মুহিবুল আলম, কমিউনিকেশন সেক্রেটারী শুয়েব আহমদ, বেডমিন্টন ক্লাবের ম্যানেজার মুহি মিকদাদ, কোচ আতিকুর রহমান ও ডেপুটি ম্যানেজার মিনহাজ খান।
ক্লাবের খেলোয়ারদের মধ্যে উপস্থিত ছিলেন মুহাম্মদ জাহিদ আলী, আফু মিয়া, মাসুম জাকারিয়া, শাকিল আহমদ, সুমন শিকদার, আবু তালহা, মুহাম্মদ জহির, লিমন আহমেদ, আহমেদ রাফি, মাসুম আহমেদ, হোসাইন আহমেদ, মুজাক্কির খান, মিজান আহমেদ, শরিফ আহমেদ, লিয়াকত খান, মাহনুর হোসাইন, বাপ্পি, আমরু, হাফিজসহ আরো অনেকে।

আরও পড়ুন



শিলংয়ে বিএনপি নেতা সালাউদ্দিন বেকসুর খালাস

ডেস্ক রিপোর্ট:বিএনপি নেতা সালাউদ্দিন আহমেদ...

বিয়ে

জিন্নিয়া সুলতানা: আজ জুলির বিয়ে।...

শাবির মেধাবী শিক্ষার্থী মাহবুবুল হক মাছুম আর নেই

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের...