লন্ডন সিটি যুবদলের উদ্যোগে সিলেট নগরীতে খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত : ২১ মে, ২০২০     আপডেট : ৪ দিন আগে  
  

বিশ্বের করোনা মহামারীর সংক্রমণ ঠেকাতে দেশে চলমান লকডাউনে থাকা দরিদ্র দলীয় নেতাকর্মী ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে লন্ডন সিটি যুবদল। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও যুক্তরাজ্য যুবদলের সংগ্রামী সভাপতি রহিম উদ্দীন ও বিপ্লবী সাধারণ সম্পাদক আফজাল হোসেনের পরামর্শে লন্ডন সিটি যুবদলের উদ্যোগে সিলেট নগরীর ওসমানী মেডিকেল এলাকায় দেড় শতাধিক পরিবারের মাঝে এই সব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

আজ বৃহস্পতিবার (২১ মে) কাজলশাস্থ পপুলার মেডিকেল সেন্টারে পাশে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে সামাজিক দুরত্ব বজায় রেখে দরিদ্র দলীয় নেতাকর্মী ও অসহায় মানুষের মাঝে উপহার সামগ্রীর প্যাকেট তুলে দেন বিএনপি, ছাত্রদল ও যুবদল নেতৃবৃন্দ।

লন্ডন সিটি যুবদলের সভাপতি কাজী তাজ উদ্দীন আহমদ আকমাল, সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজাহান ও সাংগঠনিক সম্পাদক কামরান হাসান রাজীব সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান নেতৃবৃন্দ।

মহানগর যুবদলের আহবায়ক কমিটির সদস্য মির্জা সম্রাট হোসেনের সভাপতিত্বে ও ১১নং ওয়ার্ড ছাত্রদলের সাবেক আহবায়ক হেলিম খান মাসুদের পরিচালনায় অনুষ্ঠিত উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, মহানগর যুবদলের আহবায়ক নজিবুর রহমান নজিব, সিলেট মহানগর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক খছরুজ্জামান, মহানগর বিএনপির সদস্য সোহেল আহমদ, ১১নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু সাইদ মোহাম্মদ তায়েফ, জেলা ছাএদলের সাবেক যুগ্ন সম্পাদক দুলাল আহমদ, মহানগর ছাএদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক পারভেজ খান জুয়েল, মহানগর যুবদল নেতা জামাল খান, শামিম রেজা, মহানগর ছাএদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক এম এ হাসান, মহানগর ছাএদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম টুটুল, মহানগর ছাএদলের সাবেক সিনিয়র সদস্য মকসুদুল করিম ইমন, আব্দুর রহমান রিজভী, মহানগর ছাএদলের যুগ্ম সম্পাদক আবুল হুসেন, মহানগর ছাত্রদল নেতা আরেফিন সামি, রুমন আহমদ, আবুল কালাম বাবলা, শিব্লুজ্জামান, ১১নং ওয়ার্ড ছাত্রদলের সদস্য সচিব সঞ্জয় দাস, ১১নং ওয়ার্ড ছাএদলের আহবায়ক কমিটির সদস্য সাব্বির আহমদ সাদ্দাম, আলেক আহমদ, সজিব ভৌমিক, মারজান কবির, আবু তাহের আকাশ প্রমূখ।

এসময় নেতৃবৃন্দ বলেন, জাতীয়তাবাদী শক্তি হচ্ছে দেশের মানুষের আশা ভরসার একমাত্র ভরসা স্থল। জাতির এই ক্রান্তিলগ্নে গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নির্দেশে সর্বস্থরের জাতীয়তাবাদী শক্তি আর্তমানবতার কল্যানে পাশে দাঁড়িয়েছে। সুদুর প্রবাসে অবস্থান করেও লন্ডন সিটি যুবদল নেতৃবৃন্দ দরিদ্র দলীয় নেতাকর্মী ও অসহায় মানুষকে ভুলে যান নাই। লন্ডন সিটি যুবদল নেতৃবৃন্দের উদ্যোগে এই ঈদ উপহার সামগ্রী দেড় শতাধিক পরিবারের মুখে হাসি ফুটাবে।

আরও পড়ুন