লকডাউন অমান্য : সিলেটে ২ লাখ ১৭ হাজার টাকা জরিমানা আদায়

Alternative Text
,
প্রকাশিত : ০১ জুলাই, ২০২১     আপডেট : ১১ মাস আগে

সিলেট নগরীতে লকডাউন বিধি নিষেধ অমান্য করায় সিসিক’ ২৫ জনকে ১১ হাজার টাকা জরিমানা করেছে। এছাড়া, লকডাউন অমান্য করায় সিলেট জেলায় ১৭২টি মামলা ও ২ লাখ ৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। সবমিলিয়ে জরিমানা আদায় করা হয়েছে ২ লাখ ১৭ হাজার।

সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্ল্যাহ তাহের জানান, প্রথম দিনে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর উপস্থিতিতে ২৫ জনকে ১১ হাজার টাকা জরিমানা করা হয়। লকডাউন অমান্য করায় সিলেট মেট্রোপলিটন পুলিশ ৯টি সিএনজি,৩০টি মোটরসাইকেল,২টি প্রাইভেট কার, অন্যান্য ৭টি সহ ৪৮টি মামলা এবং   ১৮টি সিএনজি অটোরিক্সা, ৫৯টি মোটরসাইকেল, ৩টি প্রাইভেট কার এবং ২৪টি বিভিন্ন ধরণের যানবাহনসহ মোট ১০৪টি যানবাহন আটক  করা হয় ।

সিলেট জেলা প্রশাসনের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত সহকারী কমিশনার শামমা লাবিবা অর্ণব জানান, লকডাউন কার্যকর করতে জেলা প্রশাসনের ৩৩ ভ্রাম্যমান আদালত সিলেট মহানগরসহ জেলায় কাজ করছে। এসময় লকডাউন অমান্য করায় ১৭২ টি মামলা এবং ২ লক্ষ ৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

প্রসঙ্গত, করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর হার দ্রæত বৃদ্ধি পেতে থাকায় সরকার ১ জুলাই থেকে ৭দিনের কঠোর লকডাউন এর সিদ্ধান্ত নেয়। এসময় সরকার নির্দেশিত নির্দেশনা ব্যাতিরেখে সবাইকে ঘরে অবস্থানের ব্যপারে কঠোর নির্দেশ দেয়া হয়েছে।


আরও পড়ুন

বিবি অফিসার্স কাউন্সিল-এর সাধারণ সভা

 আব্দুস সোবহান ইমন : বাংলাদেশ ব্যাংক...

দক্ষিণ সুরমায় ৫ জুয়াড়ি ও এক পলাতক আসামি গ্রেফতার

 সিলেটে দক্ষিণ সুরমায় ৫ জুয়াড়ি...

সাবেক মেয়র কামরানের উঠান বৈঠক

 সিলেট এক্সপ্রেস ডেস্ক :  বাংলাদেশ...