লকডাউনে স্বাস্থ্যবিধি সঠিকভাবে না মানায় অভিযান

,
প্রকাশিত : ১৩ জুলাই, ২০২১     আপডেট : ১০ মাস আগে

চলমান কঠিন লকডাউনে স্বাস্থ্যবিধি সঠিকভাবে না মানায় সিলেটের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছে র‌্যাব-৯। গত রোববার এসএমপি’র বিভিন্ন থানা এলাকায় জেলা প্রশাসনের সাথে র‌্যাব এর যৌথ অভিযানে ১২ ব্যক্তিকে ২০ হাজার ৬শ’ টাকা জরিমানা করা হয়েছে। র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি ওবাইন প্রেরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এর মধ্যে এসএমপি’র বিভিন্ন থানা এলাকায় ৪ ব্যক্তিকে ১০ হাজার ৫শ টাকা জরিমানা করা হয়। দন্ডিত ব্যক্তিরা হলেন-ভূষণ শংকর দাস ২ হাজার টাকা, লিটন দেব ৫শ’ টাকা, নাঈন ৩ হাজার টাকা এবং আব্দুল মুনতাকিন ৫ হাজার টাকা। এ অভিযান পরিচালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম, সহকারী পুলিশ সুপার মো. আফসান আল আলম এবং জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জসিম উদ্দিন।

এদিকে, র‌্যাব ও জেলা প্রশাসনের যৌথ অপর অভিযানে ৮ ব্যক্তিকে ১০ হাজার ১শ’ টাকা জরিমানা করা হয়েছে। অর্থদন্ডে দন্ডিতরা হলেন-প্রবাল ২শ টাকা, আক্তার হোসেন ২শ টাকা, সেবুল আহমদ ৫শ টাকা, আলীয়া প্লাস্টিক ২ হাজার টাকা, আবু ছালাম ১ হাজার টাকা, আব্দুল আহাদ ১ হাজার টাকা, আব্দুল লতিফ ২শ টাকা এবং আব্দুল জলিল ৫ হাজার টাকা। এ অভিযান পরিচালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম, সহকারী পুলিশ সুপার মো. আফসান আল আলম এবং জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) শবনম শারমীন।


পরবর্তী খবর পড়ুন : রথযাত্রা উৎসব শুরু

আরও পড়ুন