র‌্যাবের অভিযানে ৩ মাদকবিক্রেতা গ্রেফতার

প্রকাশিত : ১৬ জানুয়ারি, ২০২০     আপডেট : ৭ মাস আগে

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ এর পৃথক অভিযানে ৩ মাদকবিক্রেতা গ্রেফতার করা হয়েছে। এসএমপি’র কোতোয়ালি ও দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, এসএমপি’র দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে ইয়াবাসহ ২ জন মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল ১৫ জানুয়ারি (বুধবার) রাত সাড়ে ১১টার দিকে একটি আভিযানিক দল দক্ষিণ সুরমা থানার রংধনু জৈনপুর আবাসিক এলাকার আল-আকছা জামে মসজিদের সামনে থেকে ২ জন মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে।

আটককৃতরা হচ্ছে- দক্ষিণ সুরমার জৈনপুর গ্রামের সানর মিয়ার ছেলে কামরুল ইসলাম লিমন (২৭) ও গোলাপগঞ্জ থানার ঘোষগাঁও গ্রামের মৃত আসাদ আলীর ছেলে জাহেদুল ইসলাম (৩৮)।

গ্রেফতারকৃতদের উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করেছে র‌্যাব। অপরদিকে, সিলেট নগরী থেকে ইয়াবাসহ ১ মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব।

গতকাল ১৫ জানুয়ারি (বুধবার) বিকাল ৪টায় র‌্যাব-৯ এর একটি দল সিলেট নগরীর জিন্দাবাজার থেকে ১ হাজার ২ শত ৪৫ পিস ইয়াবা ও মাদকবিক্রির ১৪ হাজার টাকাসহ একজনকে আটক করেছে। আটক ফরিদ আহমেদ (৪৮) সিলেটের কোম্পানীগঞ্জ থানার মৃত মছদ্দর আলীর ছেলে। পরে ফরিদকে এসএমপি’র কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন

টেবিল ঘড়ির সমর্থনে নগরীতে ইসলামী ছাত্রশিবিরের গণসংযোগ

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয়...

বিশ্বাসীরা কখনো হতাশ হয় না

বায়েজীদ মাহমুদ ফয়সল: মানুষের জীবন...

যুব সমাজকে রক্ষা করতে খেলাধূলারসুযোগ তৈরী করে দিতে হবে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: ২য় গ্র্যাজুয়েশন...

সাংবাদিক ইকবাল মনসুরের লাশ জেলা প্রেসক্লাবে আনা হবে

নিজস্ব প্রতিবেদকঃ  বাংলাদেশ ফটো জানালিস্ট...