রোটারী ক্লাব মেট্রোপলিটনের ‘নারী ও শিশু নির্যাতন’ বিষয়ক সেমিনার

প্রকাশিত : ০৫ জানুয়ারি, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক :   রোটারী ক্লাব অব মেট্রোপলিটন সিলেটের উদ্যোগে ‘নারী ও শিশু নির্যাতন’ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। গতকাল ঢাকা দক্ষিণ নগর জেনারেল হাসপাতালে এ সেমিনার অনুষ্ঠিত হয়। এতে কি-নোট স্পিকার ছিলেন বিশেষজ্ঞ চিকিৎসক ডা. মাজেদ ইকবাল।
ক্লাব প্রেসিডেন্ট মো. আবু সুফিয়ানের সভাপতিত্বে ও ভাইস প্রেসিডেন্ট রোটা: রেহান উদ্দিন রায়হানের পরিচালনায় বক্তব্য রাখেন ক্লাবের এ্যাসাইন ডেপুটি গভর্ণর রোটা: মোহাম্মদ কবির উদ্দিন, এ্যাসাইন এ্যাসিস্টেন্ট গভর্ণর রোটা: আজিজুর রহমান, পাস্ট প্রেসিডেন্ট রোটা: মইনুল ইসলাম হেলাল, প্রেসিডেন্ট ইলেক্ট রোটা: আহসান আহমদ খান প্রমুখ।
সভায় বক্তারা বলেন, নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে সমাজের সকল শ্রেণি-পেশার মানুষকে এগিয়ে আসতে হবে এবং সামাজিক সচেতনতা সৃষ্টি করতে হবে। বক্তারা বলেন, সবার সম্মিলিত প্রচেষ্টাই পারে নারী ও শিশু নির্যাতন বন্ধ করতে। তাই পিতা-মাতাকে সন্তানদের প্রতি খেয়াল রাখতে হবে। সন্তানদের সময় দিতে হবে। তাদের দেশের সম্পদ হিসেবে গড়ে তুলতে হবে। নির্যাতন ও অপরাধ দূর করতে পরিবার থেকে শুরু করে কমিউনিটি ও জাতীয় পর্যায়ে ব্যাপক সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

আরও পড়ুন



নগরীর জিন্দাবাজারে ইনকাম ট্যাক্স চেম্বার উদ্বোধন

নগরীর জিন্দাবাজারস্থ ওয়েস্ট ওয়ার্ল্ড শপিং...

মহামারী হলো আল্লাহর গজব

মোহাম্মদ আব্দুল হক : সুপ্রিয়!...