রোটারি ক্লাব সিলেট সাউথ-এর ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : ০৮ জুন, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

আব্দুস সোবহান ইমন : আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে রোটারি ক্লাব অব সিলেট সাউথ-এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ গত বৃহস্পতিবার নগরীর কাজীটুলায় অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বক্তারা বলেন, আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে অসহায় গরিব দুঃখী মানুষের পাশে দাড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্ব। তাদের পাশে দাড়িয়ে তাদের অভাবকে দূর করে তাদের মুখে হাসি ফুটানো আমাদের লক্ষ্য। ঈদ উপলক্ষে তাদের যাতে খাদ্যের অভাব না হয় এবং তারা পরিপূর্ণ ঈদ পালন করতে পারে সেজন্য বিত্তশালীদের এগিয়ে আসতে হবে।
ক্লাবের সহ-সভাপতি রোটারিয়ান আব্দুল মুহিত দিদার সভাপতিত্বে ও প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান জুবায়ের আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিডিজি ইঞ্জিনিয়ার এম এ লতিফ, অন্যান্যের মধ্যে বক্তব্যে রাখেন ও উপস্থিত ছিলেন, সহ-সভাপতি রোটারিয়ান রাজীব আহসান, এসিস্ট্যান্ট গভর্নর রোটারিয়ান প্রফেসর জয়ন্ত কুমার দাস, প্রেসিডেন্ট নমিনী দেবাশীষ চক্রবর্তী, রোটারিয়ান পিপি মো. বদরুজ্জামান, রোটারিয়ান পিপি দিলীপ কুমার, রোটারিয়ান পিপি আব্দুল মালিক সুজন, রোটারিয়ান আসাদুজ্জামান, রোটারিয়ান আশরাফুল হক, রোটারিয়ান ফয়েজ আহমদ বাবর, রোটারিয়ান মো. শাহজাহান খাঁন, রোটারিয়ান মো: আলী মঞ্জুর, রোটারিয়ান মো: হেলাল উদ্দিন, রোটারিয়ান ইঞ্জিনিয়ার জাবেদ আহমদ, রোটারিয়ান ক্ষমা কান্ত, রোটারিয়ান সন্ধ্যা লক্ষী দে, লায়ন্স ক্লাবের রোটারিয়ান আছিয়া খানম শিকদার, কাজী মো: সালমানুর রহমান প্রমুখ। উল্লেখ্য, অনুষ্ঠানে অসহায় ও বঞ্চিত মানুষদের মধ্যে দুধ, তৈল, সেমাই, ময়দা ও চিনি বিতরণ করা হয়।

আরও পড়ুন