রোটারিয়ান ক্লাব অব বিয়ানীবাজারের উদ্যোগে দিনব্যাপী নানা উন্নয়ন মূলক কার্যক্রমের সফল সমাপ্তি হয়েছে

প্রকাশিত : ০১ জুলাই, ২০২০     আপডেট : ১ মাস আগে

রোটা বর্ষের প্রথম প্রজেক্ট নিদনপুর-সুপাতলা বালিকা উচ্চবিদ্যালয়ে বৃক্ষ রোপন করা হয়। ২য় প্রজেক্ট করা হয় নিদনপুর-সুপাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। স্কুলের সৌন্দর্যবর্ধনের বিভিন্ন জাতের ফুলের চারা লাগিয়ে বাগান উদ্বোধন করা হয়। বৃক্ষ রোপন কার্যক্রম বাস্তবায়নে অর্থায়ন করেছেন পিপি মোঃ নজরুল ইসলাম লিটন ।

দিনের শেষ বিয়ানীবাজার গোলাবিয়া লাইব্রেরির সম্মুখে অসহায় দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ কর্মসূচি রাখা হয়

নতুন কমিটির প্রেসিডেন্ট রোটারিয়ান এমরান হোসেন ও সাধারন সম্পাদক রোটারিয়ান আলাল উদ্দিনের পরিচালনায় বৃক্ষ রোপন ও খাদ্য বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌর সভার মেয়র মোঃ আব্দুস শু্কুর, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব।
পৌর আওয়ামীলীগের সভাপতি হাজী সামছুল হক। নিদনপুর-সুপাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মনিকা দাস। রোটারি ক্লাব অব বিয়ানীবাজার এর সেক্রেটারি রোটারিয়ান অালাল উদ্দিন, পিপি রোটারিয়ান সালেহ আহমদ, পিপি রোটারিয়ান মোঃ নজরুল ইসলাম লিটন, পিপি রোটারিয়ান মিজানুর রহমান, আইপিপি রোটারিয়ান কামাল হোসেন। প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান আব্দুল মতিন, ট্রেজারার রোটারিয়ান সুমন আহমদ, নিদনপুর-সুপাতলা বালিকা উচ্চবিদ্যালয়ের শিক্ষক আলি হোসেন। রোটারিয়ান সাবুল ইসলাম, রোটারিয়ান আব্দুস শুক্কুর বাবলু, রোটারিয়ান রাজকুমার কর রাজন, রোটারিয়ান জানে আলম, রোটারিয়ান সুলতান আহমদ।
আরও উপস্থিত ছিলেন রোটারেক্ট ক্লাবের প্রেসিডেন্ট খন্দকার লোকমান হোসেন, সেক্রেটারি রোটারেক্ট লিজন আহমেদ বাবলু ও রোটারেক্ট ক্লাবের সদস্য বৃন্দ।

আরও পড়ুন

সিআইপি নির্বাচিত হলেন রনি চৌধুরী

সিলেট এক্সপ্রেস ডেস্ক: দেশের রপ্তানি...

৬ দফা বাঙালী জাতির মুক্তির সনদ -মিলাদ গাজী এম.পি

নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি॥ ঐতিহাসিক ৭ই জুন ছয়...