রিয়ার এডমিরাল মাহবুব আলী খাঁন এর ৩৫তম মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশিত : ০৮ আগস্ট, ২০১৯     আপডেট : ১০ মাস আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: মাহবুব আলী খাঁন স্মৃতি সংসদ-সিলেট এর প্রতিষ্ঠাতা, সাবেক ছাত্রনেতা, বিশিষ্ট রাজনীতিবিদ ও কমিউনিটি নেতা এম এ মুকিত এর উদ্যোগে প্রতি বৎসরের ন্যায় এবারও বাংলাদেশ সরকারের সাবেক কৃষি ও যোগাযোগমন্ত্রী, নৌ-বাহিনীর প্রধান রিয়ার এডমিরাল মরহুম মাহবুব আলী খাঁন এর ৩৫তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
মঙ্গলবার (৬ই আগষ্ট ২০১৯ইং) যুক্তরাজের ইষ্ট সাসেক্স এর সমুদ্রবর্তী শহর বেক্সহিলের স্থানীয় হলে সাবেক মেয়র ও বর্তমান কাউন্সিলর হারুন মিয়া’র সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন অনুষ্টানের আয়োজক এম এ মুকিত। উক্ত মাহফিলে উপস্থিত ছিলেন ইষ্টর্বন কাউন্সিলের ডেপুটি মেয়র কাউন্সিলর গৌছ চৌধুরী, কাউন্সিলর আলী হায়দার ও বিশিষ্ট কনসালটেন্ট ডাঃ মোঃ অহিদুল আলম। শিবলু সাদিক এর পরিচালনায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন এমদাদুল হক লোকমান। অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, রুমেল আহমদ, গোলাম আহমদ, শামীম, টুটুল আহমদ, তানভীর আহমদ, কফিল আহমেদ চৌধুরী, মঈনুল ইসলাম প্রমুখ।
প্রধান বক্তার বক্তব্যে এম এ মুকিত মরহুমের অবদানের কথা শ্রদ্ধাভরে স্মরণ করে তার বিদেহী আতœার মাগফেরাত কামনা করেন। পরিশেষে বিশেষ দোয়ার মাধ্যমে সভার সমাপ্তি ঘোষনা করা হয়। দোয়া পরিচালনা করেন মোহাম্মদ ইয়াহইয়া। প্রেস বিজ্ঞপ্তি-

 

আরও পড়ুন



অবতরণের সময় ‘চাকা ফাটল’ নভোএয়ার উড়োজাহাজের

বাংলাদেশের বেসরকারি বিমান পরিবহন সংস্থা...

ল’ইয়ার্স ৫ম প্রীতি ফুটবল টুর্নামেন্ট সমাপ্ত

ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে...

হাব সিলেট অঞ্চল-এর দো’য়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মো. আব্দুল বাছিত: হাজ্বীরা মহান...