রায়হানের পরিবারের পাশে জালালাবাদ ইমাম সমিতি ফাউন্ডেশন

,
প্রকাশিত : ১৪ অক্টোবর, ২০২০     আপডেট : ২ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক সিলেট নগরীর বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশের নির্মম নির্যাতনে মৃত্যুবরণকারী রায়হান আহমদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ জালালাবাদ ইমাম সমিতি ফাউন্ডেশন নেতৃবৃন্দ। বুধবার সকালে মাওলানা আব্দুল হালিম ও কারী মুতিউর রহমানের নেতৃত্বে ইমাম সমতির এক প্রতিনিধি দল নিহত যুবক রায়হানের আখালীয়া নেহারীপাড়াস্থ বাসভবনে যান। সেখানে গিয়ে রায়হানের মা-চাচা ও পরিবার পরিজনদের সহমর্মিতা জানান।

এসময় উপস্থিত ছিলেন, জালালাবাদ ইমাম ফাউন্ডেশনের সভাপতি ইমাম ও খতিব শাবিপ্রবি জামে মসজিদের ক্বারী মাওলানা মুতিউর রহমান, সাধারণ সম্পাদক মাওলা হাফিজ মাহবুর রহমান জারালাবাদী, হাফেজ মাওলানা শফিকুর রহমান হাসান, মাওলানা লুৎফুর রহমান, মাওলানা মখলিছুর রহমান, মাওলানা জয়নুল আবেদীন কোম্পানীগঞ্জী, ৮নং ওয়ার্ডের তরুন সমাজ সেবক মো: ফয়জুর হক সহ অন্যান্যরা প্রমুখ।

এসময় ইমাম এর পক্ষ থেকে রায়হানের মৃত্যুতে শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। নিহত রায়হানের মায়ের মুখে নির্মম ঘটনার কথা শুনে ইমাম সমিতির নেতৃবৃন্দ আবেগাপ্লুত হয়ে পড়েন। সেখানে এই সময় এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। শেষে নিহত রায়হান ও তার পরিবার পরিজনদের সহমর্মিতা মাধ্যমে বিশেষ মুনাজাত করা হয়।


আরও পড়ুন

৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সিলেটে ছাত্রদলের শীতবস্ত্র বিতরণ

 সিলেট এক্সপ্রেস ডেস্ক বাংলাদেশ জাতীয়তাবাদী...

ক্ষুদ্রাতিক্ষুদ্র একটি ভাইরাস লকডাউন আজ বিশ্ব–

 পৃথিবীর সমস্ত মানুষ কোভিড ১৯,করোনা...