রামাদ্বানে খোদাভীতি ও আল্লাহর মহব্বত তৈরি করতে হবে _____মাওলানা হারুনুর রশীদ

প্রকাশিত : ০৫ মে, ২০১৯     আপডেট : ১১ মাস আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ ফেঞ্চুগঞ্জ উপজেলা সভাপতি মাওলানা হারুনুর রশীদ বলেছেন, পবিত্র রমজান মাস একটি আল্লাহর গুরুত্বপূর্ণ নেয়ামত। রামাদ্বান মাসের মূল শিক্ষাই হল মানুষের মধ্যে তাক্বওয়া সৃষ্টি করা। পাশাপাশি রামাদ্বানে খোদাভীতি ও আল্লাহর মহব্বত তৈরি করতে হবে।

তিনি আরোও বলেন, আল্লামা ফুলতলী র. এর রেখে যাওয়া খেদমত দারুল কিরাত একটি মকবুল ইবাদত। বিশুদ্ধ কুরআনের প্রচার ও প্রসারে এর গুরুত্ব অপরিসীম। এজন্য সবাইকে দারুল কিরাতের খেদমতে এগিয়ে আসতে হবে।

তিনি ৪ মে, শনিবার বিকেলে ফেঞ্চুগঞ্জ মোহাম্মদীয়া কামিল মাদরাসা কনফারেন্স হলে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ফেঞ্চুগঞ্জ উপজেলা আয়োজিত পবিত্র মাহে রামাদ্বানের তাৎপর্য শীর্ষক সেমিনার ও অভিষেক অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সভাপতি হাফিজ হোসাইন আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম কুদ্দুস এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আল ইসলাহ সহ-সভাপতি হাফিজ তরিকুল ইসলাম তোফা, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের সিলেট জেলা পূর্ব প্রচার ও প্রকাশনা সম্পাদক সোয়েব আহমদ, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুহাম্মদ আব্দুল মালিক, নির্বাহী সদস্য মুহাম্মদ হাবিলুর রহমান জুয়েল।

অন্যান্যদের মধ্যে উপস্তিত ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলা সহ-সভাপতি জাহাঙ্গীর আলম মুজাহিদ, শাহজাহান আলী, সহ-সাধারণ সম্পাদক হাফিজ রেজাউল করিম, রহমত আলী, সাংগঠনিক সম্পাদক তাহমিদুর রহমান চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরান আহমদ, অর্থ সম্পাদক দেওয়ান মাহমুদ রিমন, অফিস সম্পাদক জামিল আহমদ, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক আব্দুল হামিদ হুমায়দী, প্রমুখ।

অনুষ্ঠানের বিশেষ অতিথি সিলেট জেলা পূর্ব প্রচার ও প্রকাশনা সম্পাদক সোয়েব আহমদ নব-গঠিত দায়িত্বশীলদের শপথ পাঠ করান।
পরিশেষে পবিত্র মাহে রামাদানের হাদিয়ার মোড়ক উন্মোচন করা হয়।

আরও পড়ুন