রাজুর মৃত্যুবাষির্কীতে মিলাদ ও দোয়া

,
প্রকাশিত : ১১ আগস্ট, ২০১৯     আপডেট : ৩ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট নগরের কুমারপাড়ায় অভ্যন্তরীণ বিরোধের জের ধরে মহানগর ছাত্রদলের সহ প্রচার সম্পাদক ফয়জুল হক রাজুর মৃত্যুর এক বছর পূর্ণ হবে আজ। রাজুর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে তার পরিবার ও ছাত্রদলের পক্ষ থেকে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

রোববার (১১) আগস্ট রাজুর মাগফেরাত কামনা করে বাদ আছর সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের পক্ষ থেকে হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে মিলাদ, বাদ যোহর শিবগঞ্জ বাজার মসজিদে সিলেট ছাত্রদলের (একাংশের) পক্ষ থেকে মিলাদ ও দোয়া এবং বাদ আছর পরিবারের পক্ষ থেকে শাহজালাল উপশহরে এ ব্লকস্থ বাসভবনে দোয়া, মিলাদ ও শিরনী বিতরণ করা হবে।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিল সমূহে রাজুর রাজনৈতিক সহকর্মী, সহযোদ্ধাসহ সকলকে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন পরিবারের সদস্যরা।

গেল বছরের ১১ই আগস্ট খুন করা হয় মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ফয়জুল হক রাজুকে। ওইদিন মেয়র আরিফুল হক চৌধুরীর বিজয় মিছিল নিয়ে তার বাসার সামনে পৌঁছলে ছাত্রদলের প্রতিপক্ষ গ্রুপের কর্মীরা হামলা চালিয়ে রাজুকে প্রথমে গুলি এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে।

এ ঘটনায় নিহত ছাত্রদল নেতা রাজুর চাচা বাদী দবির আলী বাদী হয়ে কোতোয়ালি থানায় ২৩ জন আসামি করে মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামি করা হয়েছে সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব। এছাড়াও আসামি করা হয়েছে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিনারকে। মামলার পক্ষে লোকচক্ষুর আড়ালে চলে যান আসামীরা। দিলোয়ার হোসেন দিনার গত কয়েকদিন আগে আদালতে জামিন চাইলে আদালত দিনার সহ ৫ জনের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।


আরও পড়ুন