রহিমুন্নেসা দারুসসুন্নাহ কওমিয়া হাফিজিয়া মাদ্রাসার কার্যকরী ও উপদেষ্টা পরিষদ গঠন

প্রকাশিত : ২৩ মে, ২০২০     আপডেট : ২ দিন আগে  
  

 

আবুল হোসেন সবুজ মাধবপুর হবিগঞ্জ

হবিগঞ্জের মাধবপুরে কমলপুর রহিমুন্নেসা দারুসসুন্নাহ কওমিয়া হাফিজিয়া মাদ্রাসার 9 সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ ও 21 সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে।
বৃহস্পতিবার অত্র মাদ্রাসার।মজলিসে উলুমীর সভায় সর্বসম্মতিক্রমে উক্ত কমিটি দুটি গঠন করা হয়। মজলিসে উলুমীর সভাপতি নুরুজ্জামান সরদারের সভাপতিত্বে ও মাওলানা মোতাহার হোসেনের পরিচালনায় নবগঠিত নবগঠিত কার্যকরী পরিষদের সর্বসম্মতিক্রমে মোহাম্মদ জসিম উদ্দিন মেম্বারকে সভাপতি মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল্লাহ কে সাধারণ সম্পাদক মোহাম্মদ ছোবেদ আলীকে সহ-সভাপতি এবং মাওলানা মোতাহার হোসেন, মজিবুর রহমান দানিশ,বোর্ড প্রতিনিধি মনিরুজ্জামান, শাহাদাত হোসেন জুয়েল, আব্দুস সালাম বাবুল ও সেলিম মিয়া কে সদস্য করে 9 সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি অনুমোদন দেয়া হয়।
একই সভায় মুফতি মাওলানা আব্দুল কাদেরকে সভাপতি মুহতামিম মাওলানা আব্দুল্লাহ কে সাধারণ সম্পাদক শফিকুর রহমান ভূঁইয়া নশু ও নুর রহমানকে সহ-সভাপতি এবং সভাপতি দ্বীনি শিক্ষা বোর্ড হবিগঞ্জ, সাধারণ সম্পাদক দ্বীনি শিক্ষা বোর্ড হবিগঞ্জ, প্রতিনিধি দ্বীনি শিক্ষা বোর্ড হবিগঞ্জ, জসিম উদ্দিন মেম্বার, মাওলানা মোতাহার হোসেন, মজিবুর রহমান, মাওলানা আলেফ সাইফুল্লাহ, মাওলানা নুরুজ্জামান, কারী নজরুল ইসলাম, শাহাদাত হোসেন জুয়েল, তোফাজ্জল হোসেন খান, মোঃ কোবির মিয়া, মোহাম্মদ ছোবেদ আলী, মোহাম্মদ জিতু মিয়া, মোঃ কামাল মিয়া, মোঃ সেলিম মিয়া ও আব্দুল হানিফ কে সদস্য করে 21 সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়। আবুল হোসেন সবুজ মাধবপুর

আরও পড়ুন