যুবকরা দেশ ও সমাজ উন্নয়নের চালিকা শক্তি

প্রকাশিত : ০১ জুন, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক :  বাংলাদেশ আওয়ামীলীদের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, যুবকরা দেশ ও জাতির উন্নয়নের চালিকা শক্তি। যুবকরা ঐক্যবদ্ধ থাকলে সমাজ থেকে অন্যায় অপরাধ নির্মূলের পাশাপাশি সমাজ এগিয়ে যায়। তিনি দুর্যোগ ব্যবস্থাপনা কার্যক্রমের পাশাপাশি সমাজ সেবা ও মাতবতার কল্যাণে যুবকদেরকে কাজ করার আহবান জানান।
তিনি গত  বৃহস্পতিবার বিকেলে সিলেট সিটি ভলান্টিয়ার ট্রাস্টের যাত্রা উপলক্ষে দক্ষিণ সুরমার মোমিনখলাস্থ জামেয়া দারুল হুদা সিলেটের শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। সিসিকের ২৬নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ তৌফিক লিপনের সভাপতিত্বে ও সিলেট সিটি ভলান্টিয়ার ট্রাস্টের আহবায়ক মোঃ কামরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জামেয়া দারুল হুদা সিলেটের প্রিন্সিপাল মাওলানা মুজীবুর রহমান কাসিমী, হোস্টেল সুপার ইছমত উল্লাহ সিদ্দিক, ট্রাস্টের সদস্য সচিব আলম রহমান, অর্থ সচিব খালেদ আহমদ, সদস্য মাহিন আহমদ, সালেহীন আহমদ আসাদ, ১৬নং ওয়ার্ড কাউন্সিলরের সচিব রাহাত আহমদ রাজু, তারেক আহমদ, আব্দুল আলিম, জাহাঙ্গীর আলম, নাবিল সামাদ, রিয়াজ খান, ২৬নং ওয়ার্ড কাউন্সিলরের সচিব সুলতান আহমদ প্রমুখ। পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।
বক্তরা বলেন, নগরীর ২৭টি ওয়ার্ডে দুর্যোগ ব্যবস্থাপনা কার্যক্রমের উপর সচেতনতা ও প্রশিক্ষণ এবং শিক্ষামূলক কার্যক্রম পরিচালনার লক্ষ্যে সিলেট সিটি ভলান্টিয়ার ট্রাস্ট গঠিত হয়েছে। এসব কার্যক্রমের পাশাপাশি মানবতার সেবায় এ ট্রাস্ট কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করে।
প্রধান অতিথি সিলেট সিটি ভলান্টিয়ার ট্রাস্ট-কে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

আরও পড়ুন



মোল্লারগাঁও ইউনিয়নে ডেঙ্গু প্রতিরোধে র‌্যালি

সিলেট এক্সপ্রেস ডেস্ক: মোল্লারগাঁও ইউনিয়নে...

আরব আমিরাতে বাংলাদেশ বিজনেস ফোরামের নতুন কমিটি

লুৎফুর রহমান: সংযুক্ত আরব আমিরাতে...

কক্সবাজারের নীল জল নীল আকাশ দেখে এসে

কক্সবাজার ঘুরে এসে রাহুল রাজ...