যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ধানক্ষেতে পড়ে মা-মেয়েসহ নিহত ৩, আহত ২৫

প্রকাশিত : 09 November, 2019     আপডেট : ১ মাস আগে  
  

আল মামুন জকিগঞ্জ থেকে:: সিলেটের জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা মেয়েসহ তিনজন নিহত এবং অন্তত ২৫জন আহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেল ৪টায় সিলেট-জকিগঞ্জ সড়কের বাবুর বাজার সংলগ্ন পশ্চিম ডেমিরখালের সেতুর পাশে সিলেট থেকে ছেড়ে আসা ১১-০৪৫২ বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে।
জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. খালেদ আহমদ জানান, ঘটনাস্থলেই উপজেলার জকিগঞ্জ ইউনিয়নের হাইলইসলামপুর গ্রামের শাহাবুদ্দিনের স্ত্রী নাছিমা বেগম(২৩) তার দেড় বছরের শিশু রুহেনা বেগম ও একই ইউনিয়নের মানিকপুর গ্রামের মৃত আব্দুর কুদ্দুসের স্ত্রী নুরজাহান বেগম(৫৫) মারা যান।
দুর্ঘটনায় গুরুতর আহত ফলাহাট গ্রামের মবই মোল্লা(৫২),হাইলইসলামপুর গ্রামের সুফানা বেগম(৫০),পশ্চিম বিলেরবন্দের হেলাল আহমদ(৩৯),মাদারখালের খায়রুন নেসা(৬০),আরাফাত হোসেন(১৩), দুর্ঘটনায় নিহত নূরজাহানের ছেলে খায়রুল ইসলাম(১৭),তার চাচাত ভাই হিমেল(১৯),মিছবাহ(১৮), ক্¦ারী জামাল আহমদ(৫৫)সহ ১১ জনকে উন্নত চিকিৎসার জন্য সিলেট প্রেরণ করা হয়েছে। জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, জকিগঞ্জ থানার ওসি মীর আব্দুন নাসের, জকিগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকর্তা আব্দুল হান্নান ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সাথে উদ্ধার কাজে সহযোগিতা করেন।

আরও পড়ুন



সিলেট ওসমানী বিমানবন্দরে শফিক চৌধুরীকে সংবর্ধনা

যুক্তরাজ্য থেকে ফিরে সিলেট ওসমানী...

সিলেটের হাফিজ শিশু আব্দুল আহাদ বাঁচতে চায়

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট নগরীর...

সিলেট হেভি কনস্ট্রাকশন ইকুইপমেন্ট ওনার্স এসোসিয়েশনের কমিটি গঠন

সিলেট হেভি কনস্ট্রাকশন ইকুইপমেন্ট ওনার্স...