মৌলভীবাজারে মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবিতে গনস্বাক্ষর

প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর, ২০১৮     আপডেট : ১ বছর আগে  
  

এইচ এম সামাদ, মৌলভীবাজার: মৌলভীবাজার জেলায় সরকারি মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবিতে গণস্বাক্ষর কর্মসুচি অনুষ্ঠিত হয়েছে। ১৭ (সেপ্টেম্বর) সোমবার সকালে শহরের হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: মখবুল হোসেন খাঁন গণস্বাক্ষর কর্মসূচির শুভ সূচনা করেন ।

মৌলভীবাজার মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড ওয়াটস আপ ক্যাম্পেইন ও সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ এর যৌথ উদ্যােগে ও মৌলভীবাজার এম এ জি স্পোর্টস এন্ড অয়েল ফেয়ার এসোসিয়েশন মমরুজপুর এর আয়োজনে প্রায় ৮শত শিক্ষার্থী ও স্কুলের শিক্ষকবৃন্দরা গনসাক্ষর কর্মসূচিতে অংশ্রগহন করেন।

এম এ জি স্পোর্টস এন্ড অয়েল ফেয়ার এসোসিয়েশন এর সদস্য শামসু মিয়া ও মোয়াজ্জেম হোসেন এর যৌথ পরিচালনায় ও এম এ জি স্পোর্টস এন্ড অয়েল ফেয়ার এসোসিয়েশন মমরুজপুর রুয়েল বকস এর সভাপতিত্বে গনসাক্ষর কর্মসুচিতে উপস্থিত ছিলেন,সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ এর প্রধান আহবায়ক ড: সাদিক আহমদ সিনিয়র সাংবাদিক বকসি ইকবাল আহমদ ও বিশিষ্ট নাট্যকার ও সংগঠক খালেদ চৌধুরী।

শহীদ জিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিনা আলা,জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফাতেমাতুজ জোহরা,জেলা যুব সংস্থার সভাপতি ও সমাজকর্মী আলিম উদ্দিন হালিম, আদর মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্রের প্রতিষ্ঠাতা পরিচালক ও মাদক বিরোধী সংগঠক নিখিল তালুকদার,এ কে এম আখলু তাকবীর হোসাইন,তাজুল চৌধুরী ,শহীদ মিয়া,সোস্যাল ক্লাবের জুয়েল আহমদ,সানি আহমদ, এম এ জি স্পোর্টস এন্ড অয়েল ফেয়ার এসোসিয়েশন মমরুজপুর এর শাহিন আহমদ, জুয়েল আহমদ, সাহেল আহমদ, বকুল, তপুআহমেদ প্রমুখ

আরও পড়ুন



বাংলাদেশ ব্যাংক ক্লাব, নব নির্বাচিত কমিটির অভিষেক

মো. আব্দুল বাছিত বাংলাদেশ ব্য্যাংক,...

শ্রীমঙ্গলে সোনার বাংলা মার্কেটে আগুন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সোনার বাংলা মার্কেটে...