মৌলভীবাজারে মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবিতে গনস্বাক্ষর

প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

এইচ এম সামাদ, মৌলভীবাজার: মৌলভীবাজার জেলায় সরকারি মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবিতে গণস্বাক্ষর কর্মসুচি অনুষ্ঠিত হয়েছে। ১৭ (সেপ্টেম্বর) সোমবার সকালে শহরের হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: মখবুল হোসেন খাঁন গণস্বাক্ষর কর্মসূচির শুভ সূচনা করেন ।

মৌলভীবাজার মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড ওয়াটস আপ ক্যাম্পেইন ও সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ এর যৌথ উদ্যােগে ও মৌলভীবাজার এম এ জি স্পোর্টস এন্ড অয়েল ফেয়ার এসোসিয়েশন মমরুজপুর এর আয়োজনে প্রায় ৮শত শিক্ষার্থী ও স্কুলের শিক্ষকবৃন্দরা গনসাক্ষর কর্মসূচিতে অংশ্রগহন করেন।

এম এ জি স্পোর্টস এন্ড অয়েল ফেয়ার এসোসিয়েশন এর সদস্য শামসু মিয়া ও মোয়াজ্জেম হোসেন এর যৌথ পরিচালনায় ও এম এ জি স্পোর্টস এন্ড অয়েল ফেয়ার এসোসিয়েশন মমরুজপুর রুয়েল বকস এর সভাপতিত্বে গনসাক্ষর কর্মসুচিতে উপস্থিত ছিলেন,সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ এর প্রধান আহবায়ক ড: সাদিক আহমদ সিনিয়র সাংবাদিক বকসি ইকবাল আহমদ ও বিশিষ্ট নাট্যকার ও সংগঠক খালেদ চৌধুরী।

শহীদ জিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিনা আলা,জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফাতেমাতুজ জোহরা,জেলা যুব সংস্থার সভাপতি ও সমাজকর্মী আলিম উদ্দিন হালিম, আদর মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্রের প্রতিষ্ঠাতা পরিচালক ও মাদক বিরোধী সংগঠক নিখিল তালুকদার,এ কে এম আখলু তাকবীর হোসাইন,তাজুল চৌধুরী ,শহীদ মিয়া,সোস্যাল ক্লাবের জুয়েল আহমদ,সানি আহমদ, এম এ জি স্পোর্টস এন্ড অয়েল ফেয়ার এসোসিয়েশন মমরুজপুর এর শাহিন আহমদ, জুয়েল আহমদ, সাহেল আহমদ, বকুল, তপুআহমেদ প্রমুখ

আরও পড়ুন