মোল্লারগাঁও ইউনিয়নে মেম্বারদের ব্যতিক্রমধর্মী অনুষ্টান

,
প্রকাশিত : ২৩ জানুয়ারি, ২০২২     আপডেট : ৪ মাস আগে

 

মোল্লারগাঁও ইউনিয়নে মেম্বারদের ব্যতিক্রমধর্মী এক অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে। ২২শে জানুয়ারি শনিবার দুপুর ১২টার সময় যুক্তরাজ্য প্রবাসি আব্দুস সালাম দিলাল এর বাসভবনে মোল্লারগাও ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাধারন সদস্য পদপ্রার্থী ও নারী সংরক্ষিত সদস্য প্রার্থীদের নিয়ে গোপশহর ও খিদিরপুর যুবসমাজের পক্ষ থেকে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সংরক্ষিত নারী সদস্য প্রার্থী মালেকা বেগম (কলম মার্কা) , হাসনা হেনা ( মার্কা তালগাছ) ও সাধারণ সদস্য প্রার্থী মোঃ মোর্শেদ খান (বৈদ্যুতিক পাখা), আব্দুল খালেক (মার্কা ফুটবল), আব্দুল মুকিত (মার্কা তালা) প্রার্থীরা তাদের বক্তব্য ও বিজয়ী হলে কি করবেন সেই পরিকল্পনা তুলে ধরেন। তবে আব্দুল মুকিত (মার্কা তালা) তিনি অনুষ্ঠানে আসেননি।

বিশেষ করে নারী শিক্ষা, স্বাস্থ্য, বেকার জনসংখ্যাকে কাজে লাগানো ও অনগ্রসর শ্রেণিপেশার মানুষের কল্যানের জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি রাস্তাঘাট, স্কুল ও কলেজ, মসজিদ মাদ্রাসা ও সামাজিক সকল কাজ করে যাওয়ার আশা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে ৩১ জানুয়ারি মোল্লারগাও ইউনিয়ন পরিষদ নির্বাচনে পূর্বে ও পরে শান্তিপূর্ণ পরিবেশ, পরস্পরের প্রতি শ্রদ্ধা, সম্মান ও সামাজিক শৃঙ্খলা রক্ষার জন্য প্রত্যেকে অঙ্গীকার ব্যক্ত করেন।

যুক্তরাজ্য প্রবাসি বিশিষ্ট সমাজসেবী ও সংগঠক আব্দুস সালাম দিলাল এর সভাপতিত্বে ও মাহি আহমদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবী ও সংগঠক সোনাওর আলী সুহেল, শাহিন আহমদ ,২নং ওয়ার্ডের যুব সমাজের পক্ষ থেকে বক্তব্য রাখেন মিজান আহমদ, পাপন, নাঈম আহমদ, জামাল আহমদ, আব্দুল্লাহ মোমিন।


পরবর্তী খবর পড়ুন : কেনিয়ায় যমজ হাতির জন্ম

আরও পড়ুন

২০ এর বিষে নীল হলেন যারা

 ইফতেখার শামীম– মহামারী মড়কের ২০২০...

বাণিজ্য মেলায় ১৮তম দিনে র‌্যাফেল ‘ড্র’ এর বিজয়ী যারা

 সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেটে ৫ম...

জেলা প্রশাসক বরাবরে কাষ্টঘর এলাকাবাসীর স্মারকলিপি

 সিলেট নগরীর ১৪নং ওয়ার্ড অন্তর্গত...

ডিসেম্বরে টিকা আসবে

 ভারতের সেরাম ইনস্টিটিউট থেকে বাংলাদেশের...