মোমেন ফাউন্ডেশনের পক্ষে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

,
প্রকাশিত : ২৯ জানুয়ারি, ২০২২     আপডেট : ৪ মাস আগে

গণপ্রজাতন্ত্রী বাংলা‌দেশ সরকা‌রের মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড.এ‌কে আব্দুল মো‌মেন ম‌হোদ‌য় ও মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী সেলিনা মোমেন পক্ষে সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের উদ্যোগে নগরীতে মানবিক কাজের অংশ হিসেবে শীতবস্ত্র বিতরণ করা হয়।

‌শুক্রবার (২৮ জানুয়ারি) বিকাল ৪ টায় নগরীর খাদিমপাড়ার কল্লগ্রাম এলাকায় মানবিক কাজের অংশ হিসেবে এই শিতবন্ত্র বিতরণ করা হয়।

মানবিক কাজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড.এ‌কে আব্দুল মো‌মেন ম‌হোদ‌য় ও মোমেন ফাউন্ডেশনের পক্ষ থেকে মাননীয় পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল । উদ্বোধক ছিলেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের যুগ্ম আহবায়ক, মানবতার ফেরীওয়ালা উৎফল বড়ুয়া। বিশেষ অতিথি ছিলেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের যুগ্ম আহবায়ক দিলু বড়ুয়া, আব্দুল আলিম আলম, ইঞ্জিনিয়ার পলাশ বড়ুয়া। সভাপ্রতিত্ব করেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আহবায়ক শহিদুল ইসলাম।

এসময় বক্তারা বলেন, সিলেট-১ আসনের সাংসদ ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপির ব্যক্তিগত তহবিলে গঠিত মোমেন ফাউন্ডেশন শীতের শুরু থেকে শীতার্ত মানুষের মধ্যে শীতবন্ত্র বিতরণ করে যাচ্ছে। শীতার্ত মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালীদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করা প্রয়োজন। আসুন আমরা যে যা পারি তাই দিয়েই শীতার্তদের পাশে দাঁড়াই। মোমেন ফাউন্ডেশন সৃষ্টি করা হয়েছে এবং এ সংস্থা সবসময় অসহায় ও দরিদ্র মানুষের পাশে থাকবে।


আরও পড়ুন

গোয়াইনঘাটে মাসব্যাপী ভলিবল প্রশিক্ষণ সম্পন্ন

 সিলেট এক্সপ্রেস ডেস্ক: ক্রীড়া পরিদপ্তরের...

সিলেটে খালেদা জিয়ার সুস্থতা কামনায় জিসাফো’র দোয়া মাহফিল ও ইফতার বিতরণ

 বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সেচ্ছাসেবী...

শাবিপ্রবিতে করোনা ভাইরাসের রহস্য উন্মোচন

 সিলেট এক্সপ্রেস ডেস্ক শাহজালাল বিজ্ঞান...