মোগলগাঁও খুরশিদ আলী উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০১৯     আপডেট : ৯ মাস আগে  
  

সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ বলেছেন, যোগ্য নাগরিক হিসেবে নিজেকে গড়ে তুলতে হলে পড়া লেখার বিকল্প নেই। আজকের শিক্ষার্থীরা আগামী দিনে দেশ গড়ার হাতিয়ার। এ হাতিয়ার গুলোকে সঠিক শিক্ষার মাধ্যমে দক্ষ হিসেবে গড়ে তুলতে শিক্ষক, অভিভাবকদের ও মনোযোগী হতে হবে।
শনিবার সকালে উপজেলার ৭নং মোগলগাঁও ইউনিউয়নের, মোগলগাঁও খুরশিদ আলী উচ্চ বিদ্যালয়ের জেএসসি, এসএসসি পরিক্ষার্থীদের নিয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক চেয়ারম্যান শামসুল ইসলাম টুনু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিল্প ও উৎপাদন প্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ ইকবাল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেমিকৌশল ও পলিমার বিভাগের অধ্যাপক ড. সালমা আক্তার, সমাজসেবী ও শিক্ষাবিদ নূরুজ্জামান, আহবাব আহমদ জায়গীরদার, কামরান আহমদ, রেজাউর রহমান, বেক্সিমক কোম্পানীর সিলেট ইঞ্চারজ আমিন আহমদ, সড়ক ও জনপদের সহকারী প্রকৌশলী সালাহ উদ্দিন আহমদ, মোগলগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাদী খানম, সমাজসেবি আব্দুল্লাহ জাহিদ। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য ও এফআইভিডিবির প্রকল্প পরিচালক জাহিদ হোসেন বাচ্চু। শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন মোছাম্মত সাজিয়া আক্তার।
উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য বিশিষ্ট মুরব্বী সলিম উল্লাহ, সাবেক মেম্বার বাবুল মিয়া, বর্তমান মেম্বার মঈন উদ্দিন, সাবেক মহিলা মেম্বার রঙ্গমালা, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল প্রমূখ।
অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী শিক্ষক মিনহাজুল আবেদীন ও হোসাইন আহমদ। মোনাজাত পরিচালনা করেন মোগলগাঁও দারুল ইসলাম মাদ্রাসার সুপার আব্দুস সালাম আনছারী।

পরবর্তী খবর পড়ুন : সিলেটে বাম জোটের জনসভা

আরও পড়ুন