মে দিবসে জেলা প্রশাসন ও আঞ্চলিকশ্রম দপ্তর সিলেটের আলোচনা সভা

প্রকাশিত : ০২ মে, ২০১৯     আপডেট : ১১ মাস আগে  
  

 

‘শ্রমিক মালিক ঐক্য গড়ি উন্নয়নের শপথ কির’ এই প্রতিপাদ্য সামনে রেখে মহান মে দিবসে জেলা প্রশাসন ও আঞ্চলিক শ্রম দপ্তর সিলেটের উদ্যোগে বুধবার নগরীতে বর্ণাঢ্য র‌্যালি বের হয়। সকাল সাড়ে দশটায় জেলা প্রশাসকের কার্যালয় থেকে র‌্যালি বের হয়ে নগররীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কবি নজরুল অডিটোরিয়ামে গেয়ে শেষ। র‌্যালি শেষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় ।
সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম এর সভাপত্বি ও জেলা কালচারাল অফিসার অসিত বরন দাশ গুপ্তের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেটের বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট রেঞ্জের ডিআইজি মো: কামরুল আহসান (বিপিএম বার), সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সিলেটের অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ, সিলেট স্থানীয় সরকার মন্ত্রনালয়ের উপ-পরিচালক মীর মাহবুবুর রহমান, আঞ্চলিখ শ্রম দপ্তর সিলেটের উপ-পরিচালক কাজী শহিদুল ইসলাম, কলকারখানা ও প্রতিষ্টান পরিদর্শক অধিদপ্তরের উপ-মহা পরিদর্শক তপন বিকাশ, কেন্দ্রীয় শ্রমিকলীগের সহ-সভাপতি ও সিলেট জেলা শ্রমিকলীগের সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, সিলেট মহানগর শ্রমিকলীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম, জাতীয় শ্রমিকলীগ সিলেট জেলার সাধারণ সম্পাদক শামিম রশিদ চৌধুরী, মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম রুমেল, সিলেট জেলা গৃহ নির্মাণ শ্রমিক উন্নয়নের সভাপতি শেখ তোফায়েল আহমদ সেপুল। -বিজ্ঞপ্তি

আরও পড়ুন



বিভাগীয় শিশুশ্রম কল্যাণ পরিষদের সমন্বয় সভা

মো. আব্দুল বাছিত: সিলেটের বিভাগীয়...

সিলেট জেলা আইনজীবী সমিতির বার্ষিক নিবার্চন

সিলেট জেলা আইনজীবী সমিতির আসন্ন...

ঈদ মানবিকতার ও মনুষ্যত্বের সেতু

মোহাম্মদ আব্দুল হক: ঈদ এলো।...

বানিয়াচঙ্গে কৃমি নিয়ন্ত্রন সপ্তাহের উদ্বোধন

মখলিছ মিয়া,বানিয়াচং থেকে ॥ দেশব্যাপী...