মেজর জেনারেল নাঈম আশফাক চৌধুরীকে সংবর্ধনা

প্রকাশিত : ২৪ মার্চ, ২০১৯     আপডেট : ১ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: দশগ্রাম উচ্চ বিদ্যালয় ও এলাকাবাসীর উদ্যোগে দেশরতœ সিলেট সদর উপজেলার গর্বিত সন্তান, মেজর জেনারেল নাঈম আশফাক চৌধুরীকে এক সংবর্ধনা প্রদান করা হয়েছে। ২৩ মার্চ শনিবার দুপুর ১২টায় দশগ্রাম উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠে এ সংবর্ধনা প্রদান করা হয়।
দশগ্রাম উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট মুরব্বী ফজলুর মিয়ার সভাপতিত্বে এবং সাবেক মেম্বার রফিকুল ইসলাম মামুন ও রাকিবুল হাসানের যৌথ পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, মেজর জেনারেল নাঈম আশফাক চৌধুরী। অতিথির বক্তব্য সিলেট জেলা পরিষদের ১নং সদস্য শাহনুর হোসাইন, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপশ দাস পুরকায়স্থ, ইউপি চেয়ারম্যান হিরণ মিয়া। অনুষ্ঠানে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা শাহাব উদ্দিন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, হাজী আব্দুল করিম, হাজী আব্দুল জব্বার, বাতির আলী, মিনহাজ উদ্দিন, আজাদ মিয়া, সুলতান খান, শফিকুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন, মুহিবুর হরমান পাপলু, জইন উদ্দিন, আব্দুল বাছিত, আব্দুল হামিদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হাজী তাহির আলী, মখলিছ আলী, তজমূল আলী, আব্দুল সোবহান, আব্দুল শালিক, আব্দুল হান্নান, সমছু মিয়া, মুক্তার আলী (মেম্বার), মুহাম্মদ আলী, ছমরু মিয়া, মনফর আলী প্রমুখ।
সভায় বক্তারা বলেন, মেজর জেনারেল নাঈম আশফাক চৌধুরী সিলেট সদর উপজেলার দশ গ্রামের একজন কৃতি সন্তান। তিনি স্বদেশ ও নিজের জন্মস্থানের জন্য অনেক সুনাম অর্জন করেছেন। সভায় বক্তারা মেজর জেনারেল নাঈম আশফাক চৌধুরীর কাছে দশগ্রাম উচ্চ বিদ্যালয়কে পূর্ণ সরকারিকরণ ও নিজের জন্মভূমিকে আলোকিত মডেল গ্রামে রূপান্তরের সর্বপ্রকার ব্যবস্থা গ্রহণের জন্য আহ্বান জানান।

আরও পড়ুন