মুজিব-বর্ষকে উৎসর্গ করে হিলসিটি একাডেমির শিক্ষার্থী সংবর্ধনা

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২০     আপডেট : ৬ মাস আগে

সিলেট কৃষি বিশ^বিদ্যালয়ের প্রফেসর ড. রাশেদ আল মামুন বলেছেন, আমাদের শিক্ষার্থীদেরকে এগিয়ে যেতে উদ্বুদ্ধ করতে হবে। কারন প্রেরণা আর উদ্বুদ্ধকরণের অভাবে অনেক শিক্ষার্থী ঝরে যায়। সঠিক গাইডলাইন না পেয়ে অধিকাংশ ছাত্রছাত্রী (লাইফ লাইন) থেকে দূরে ছিটকে পড়ে। সংবর্ধনা শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করার পাশাপাশি জীবনের লক্ষ্য অর্জনে উৎসাহিত হবে। তাই হিলসিটি একাডেমির এই সংবর্ধনা অনুষ্টানকে স্বাগত জানাচ্ছি।
মুজিব-বর্ষকে উৎসর্গ করে হিলসিটি একাডেমির সংবর্ধনা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। গতকাল বৃহস্পতিবার হিলসিটি একাডেমির প্রাথমিক শিক্ষা সমাপনী ২০১৯-এ জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে একাডেমির পরিচালক প্রফেসর মো. হেনা সিদ্দিকীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন একাডেমির মনিটর বেগম নূর মহল চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী মনিটর বনশ্রী এস চৌধুরী ও শাহার বান আক্তার রাজু। সংবর্ধিত শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন পিইসি পরীক্ষায় ৬০০ নম্বরের মধ্যে ৫৯১ মার্কস অর্জনকারী প্রত্যাশা আচার্য্য। টুম্পা রায় ও আশরাফুন্নেসার যৌথ পরিচালনায় কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী রাদি আনান চৌধুরী।
সভাপতির বক্তব্যে হেনা সিদ্দিকী বলেন, হিলসিটি একাডেমি শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে কতটা উন্নত তার প্রমাণ পিইসি পরীক্ষায় অধিকাংশ শিক্ষার্থীর এ প্লাস প্রাপ্তি। আমাদের শিক্ষার্থীরা একদিন বিশ^জয় করবে এই প্রত্যয়ে আমাদের পথচলা।
একাডেমির নিজস্ব মাঠে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কারও বিতরণ করা হয়। সর্বশেষে শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন

কমলগঞ্জ সংবাদ সংগ্রহকালে দুই সাংবাদিক অবরুদ্ধ

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজার...

কোম্পানীগঞ্জের প্রশাসনের বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ

কোম্পানীগঞ্জের প্রশাসনের বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা...

জন্মদিনে ভালোবাসায় সিক্ত হলেন ছাত্রলীগ নেতা ‘জয়’

জন্মদিনে ভালোবাসায় সিক্ত হলেন সিলেট...