মুক্তি পেলেন বিয়ানীবাজার-গোলাপগঞ্জ ২ ইউপি চেয়ারম্যানসহ বিএনপি নেতাকর্মী

প্রকাশিত : ০১ জানুয়ারি, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেটের বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলার দুই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ বিএনপির ১০ নেতাকর্মীকে কারাফটকে সংবর্ধনা দিয়েছেন জেলা বিএনপি নেতা ফয়সল আহমদ চৌধুরী। তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী ছিলেন। নির্বাচনের আগে পুলিশ এসব নেতাকর্মীদের আটক করে বিভিন্ন মামলায় গ্রেফতার দেখিয়েছিল।
সোমবার আদালত থেকে তারা ২৫ নেতাকর্মী জামিন পান। সন্ধ্যায় জামিনের কাগজপত্র সিলেট কেন্দ্রীয় কারাগারে পৌঁছানোর পর দশজন কারাগার থেকে ছাড়া পান। অন্যরা মঙ্গলবার সকালে কারাগার থেকে ছাড়া পাবেন বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।
মুক্তিপ্রাপ্তদের মধ্যে গোলাপগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরী ও ফুলবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবুর রহমান ফয়সলও রয়েছেন।
কারাফটকে তাদের ফুল দিয়ে বরণ করে নেন ফয়সল চৌধুরীসহ বিএনপির নেতারা। এসময় ফয়সল আহমদ চৌধুরী বলেন, ‘সরকার ভোট কারচুপির মাধ্যমে একাদশ জাতীয় নির্বাচনে জয়লাভ করেছে। এজন্যই তারা কারচুপির সুবিধার্তে নির্বাচনের আগে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতারসহ এলাকা ছাড়া করে রেখেছিল। তিনি নেতাকর্মীদের আগামীর আন্দোলনে মাঠে থাকার আহ্বান জানান।

আরও পড়ুন



চন্দ সমাজ কল্যান সমিতির শিক্ষার্থী সংবর্ধনা

পৃবালী ব্যাংক লিমিটেড ঢাকা’র উপ-মহা...

মোবাইল পাঠাগারের ৬৯০ তম সাহিত্য আসর আজ

সিলেট মোবাইল পাঠাগারের ৬৯০ তম...