মিডলেভেল চিকিৎসক পরিষদের সেমিনার

প্রকাশিত : ২১ মে, ২০১৯     আপডেট : ৯ মাস আগে  
  

আব্দুস সোবহান ইমন :

স্বাধীনতা চিকিৎসক পরিষদের কেন্দ্রীয় সদস্য ও মিডলেভেল চিকিৎসক পরিষদ সিওমেকহার সভাপতি ডা. প্রশান্ত সরকার বলেছেন, চিকিৎসার মতো মানব সেবায় নিয়োজিত মহান পেশার চিকিৎসকদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। বর্তমানে বিভিন্ন সময় চিকিৎসকরা সন্ত্রাসীদের দ্বারা বিভিন্নভাবে নির্যাতিত হচ্ছেন। এই প্রেক্ষাপটে আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং চিকিৎসক সমাজকে রক্ষা করতে যে কোনো অপশক্তির মোকাবিলা করতে হবে। মিডলেভেল চিকিৎসক পরিষদ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল কতৃক আয়োজিত সায়েন্টিফিক সেমিনার ও ইফতার মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মঙ্গলবার নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে মিডলেভেল চিকিৎসক পরিষদ সিওমেকহার সহ-সভাপতি ডা. জাহিরুল ইসলামের খানের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানের শুরুতে সায়েন্টিফিক সেমিনার ও রমজান মাসের তাৎপর্য বিষয়ে আলোচনা উপস্থাপনা করেন সংগঠনের সেমিনার বিষয়ক সম্পাদক ডা. রুহুল কবির। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মিডলেভেল চিকিৎসক পরিষদ সিওমেকহার সহ-সভাপতি ডা.সুত্রত রায়, ডা. রেজাউল কবির, সাধারণ সম্পাদক ডা. নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ডা. সাবের আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. শাহীন আহমদ, উপদেষ্টা মন্ডলির সদস্য ডা. অরুপ রাউত।
সভাপতির বক্তব্যে ডা. প্রশান্ত সরকার আরো বলেন, মিডলেভেল চিকিৎসক পরিষদ চিকিৎসকদের অন্যতম সংগঠন হিসেবে আস্তে আস্তে গড়ে ওঠেছে। এ সংগঠন হচ্ছে পারস্পরিক ভালোবাসা সৃষ্টির মাধ্যমে পরস্পরের প্রতি দায়িত্বশীল হওয়া।

আরও পড়ুন



সাংবাদিকতায় ৫ ক্যাটাগরিতে পুরস্কার দেবে সিলেট প্রেসক্লাব

সিলেট প্রেসক্লাব সদস্যদের পেশাগত কাজে...

এবার মাছের পেটে ইয়াবা

সিলেট এক্সপ্রেস ডেস্ক: এবার মাছের...

আমেরিকার রাষ্ট্রদূত রবার্ট মিলার ক্বীন ব্রিজ পরিদর্শন করলেন

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বাংলাদেশে নিযুক্ত...