মাসিক কলম কন্ঠ’র পৃষ্ঠপোষক প্রবাসী আসকর আলীকে সংবর্ধনা প্রদান

প্রকাশিত : ২১ অক্টোবর, ২০১৮     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক : মাসিক কলম কন্ঠ’র পৃষ্ঠপোষক, যুক্তরাজ্য প্রবাসী, বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষানুরাগী আসকর আলীর সম্মানে এক সংবর্ধনা অনুষ্ঠান মাসিক কলম কন্ঠ পত্রিকার উদ্যোগে গত   শনিবার পত্রিকার কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
মাসিক কলম কন্ঠ’র সম্পাদক ও প্রকাশক মোঃ জাহিদুল ইসলাম এর সভাপতিত্বে ও সম্পাদনা সহযোগী শামীম আহমদ তালুকদারের পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী আসকর আলী। তিনি বলেন, সমাজ ও রাষ্ট্রকে আলোকিত করতে প্রিন্ট মিডিয়ার কার্যক্রম অত্যান্ত গুরুত্বপূর্ণ। পত্রিকা হচ্ছে সমাজের দর্পণ। সংবাদপত্রের মাধ্যমে সমাজের সমস্যা ও সম্ভাবনা ফুটে উঠে। অনেক সমস্যা সমাধানের মাধ্যম হচ্ছে পত্রিকা। আমি পত্রিকার সাথে সম্পৃক্ত থাকার কারণে নিজেকে ধন্য মনে করছি। তিনি বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে মাসিক কলম কণ্ঠ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার পাশাপাশি একদিন বহির্বিশে^ পরিচিতি লাভ করবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এডভোকেট শহীদ আহমদ, এডভোকেট লুৎফুর রহমান, সিলেট ৭১ নিউজ ২৪ এর সম্পাদক তাহের আহমদ, ইফতেখার হোসেন শিমুল।
পীর মাওলানা এমরুল হক নোমানের পবিত্র কুরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সম্পাদনা সহযোগী ফাহিম আহমদ। বক্তব্য রাখেন সুরমা যুব ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক এম. দেলওয়ার হোসেন আপন, তারা মিয়া, কবি আল আমীন, আবু সুফিয়ান, ব্যবসায়ী সৈকত দত্ত গুপ্ত, বাপ্পী বড়–য়া প্রমুখ।
অনুষ্ঠান সংবর্ধিত অতিথি প্রবাসী আসকর আলীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন অতিথিবৃন্দ সহ কলম কণ্ঠ পরিবারের সদস্যবৃন্দ।

আরও পড়ুন



ব্রিটেনে সড়ক দুর্ঘটনায় বিশ্বনাথের শিশু বাকেয়ার মৃত্যু

বিশ্বনাথ থেকে রফিকুল ইসলাম জুবায়ের...

হিন্দুÑবৌদ্ধÑখিষ্টান ঐক্য পরিষদের সম্মেলন সফলে ছাত্র যুব ঐক্য পরিষদের র‌্যালি

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বাংলাদেশ হিন্দুÑবৌদ্ধÑখিষ্টান...

সাহিত্য সংসদে আ.ন.ম. শফিকের লাশে শ্রদ্ধা নিবেদন

কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সভাপতি...