মানবসেবায় রোটারি মেট্রোপলিটন ডিস্ট্রিক্টে মডেল হিসেবে পরিচিত

প্রকাশিত : ১৬ আগস্ট, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

 

মো. আব্দুল বাছিত:
রোটারি ডিস্ট্রিক্ট গভর্নর দিলনাশিন মহসিন বলেছেন, রোটারি ক্লাব অব সিলেট মেট্রোপলিটন মানবতা তথা সমাজসেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখছে। এরই ধারাবাহিকতায় প্রতিবন্ধী শিশুদের জন্য যে কাজ করেছে তারা, এজন্য সত্যিই প্রশংসার যোগ্য। এর মাধ্যমে রোটারি ক্লাব অব সিলেট মেট্রোপলিটন রোটারি ডিস্ট্রিক্টে মডেল হিসেবে পরিচিতি লাভ করে ভালোবাসা অর্জন করেছে। মানবসেবায় অনুপ্রাণিত হয়ে আমাদেরকে কাজ করতে হবে। তিনি অটিস্টিক বাচ্চাদেরকে নিয়ে আরো বেশি কাজ করার জন্য রোটারি মেট্রোপলিন ক্লাবের প্রতি উদাত্ত আহবান জানান।
রোটারি ক্লাব অব সিলেট মেট্রোপলিটন ক্লাবের উদ্যোগে  বৃহস্পতিবার (১৬ আগস্ট) বিকালে শাহী ঈদগাহস্থ শাহজালাল রাগীব-রাবেয়া প্রতিবন্ধী ইনস্টিটিউটে খেলনা হাউস প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান মো. আবু সুফিয়ানের সভাপতিত্বে ও সেক্রেটারী রোটারিয়ান ইকবাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ডিস্ট্রিক্ট কনফারেন্স চেয়ার রোটারিয়ান পিপি এ কে এম শামসুল হক দীপু, ডেপুটি গভর্নর রোটারিয়ান পিপি কবীর উদ্দিন, এসিস্ট্যান্ট গভর্নর রোটারিয়ান পিপি আজিজুর রহমান।
এছাড়া অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন রোটারিয়ান ফয়সল করীম মুন্না, রোটারিয়ান পিপি কাজী মঈনুল ইসলাম হেলাল, ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান আহসান আহমদ খান, রোটারিয়ান মো. রেহান উদ্দিন উদ্দিন রায়হান, ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম চৌধুরী, রোটারিয়ান রেজাউল করীম, রোটারিয়ান দেওয়ান রুশো চৌধুরী, রোটারিয়ান আসাদুজ্জামান রনি, রোটার‌্যাক্টর মারুফ আহমদ, সমাজসেবী আছমা আক্তার। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন শাহজালাল রাগীব-রাবেয়া ইনস্টিটিউটের অধ্যক্ষ রোটারিয়ান শামীমা নাসরীন। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন ইনস্টিটিউটের শিক্ষক এবং শিক্ষার্থীরা। অনুষ্ঠানের শেষে শিক্ষার্থীদের জন্য প্রধান অতিথি ডিস্ট্রিক্ট গভর্নর দিলনাশিন মহসিন রোটারিয়ান অধ্যক্ষ শামীমা নাসরীনের হাতে খেলনা সামগ্রী তুলে দেন। অনুষ্ঠানের রোটারি ক্লাব অব সিলেট মেট্রোপলিনের সদস্য এবং ইনস্টিটিউটের অন্যান্য শিক্ষকরা উপস্থিত ছিলেন।

 

আরও পড়ুন



ছাতকে মাদক ব্যবসায়ী আটক

সুনামগঞ্জ জেলার ছাতক থানার গোবিন্দগঞ্জ...