মাই টিভির চেয়ারম্যান মায়ের মৃত্যুবার্ষিকীতে সিলেটে দোয়া মাহফিল

প্রকাশিত : ০৭ জুলাই, ২০২০     আপডেট : ১ মাস আগে

দর্শক নন্দিত জনপ্রিয় বেসরকারী স্যাটেলাইট টিভি চ্যানেল মাই টিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন সাথীর মাতা, বীর মুক্তিযোদ্ধা মরহুম আলতাফ হোসেনের স্ত্রী মরহুমা ওমেদা বেগমের ১৩ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে সিলেট জেলা প্রতিনিধি মৃনাল কান্তি দাস ও ক্যামেরাপার্সন মো: শাহীন আহমদ এর উদ্যোগে আজ ০৭ জুলাই মঙ্গলবার বাদ জোহর সিলেট আখালিয়াস্থ হযরত শাহ ওলিউল্লাহ (রহঃ) জামেয়া ইসলামিয়া রইছুল উলুম মাদ্রাসা ও এতিমখানায় খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় মাই টিভির ব্যাবস্থাপনা পরিচালক ও মাইটিভির চেয়াম্যান এর মাতা মরহুমা ওমেদা বেগমের রুহের মাগফেরাত কামনায় প্রথমে খতমে কোরআন ও বিষেশ মোনাজাত করা হয়। মোনাজাতে দেশ ও জাতির কল্যাণ ও মরহুমা উমেদা বেগমের রুহের মাগফেরাত কামনা এবং বিশ্ব মহামারি করোনা ভাইরাস থেকে মুক্তি ও মাই টিভির চেয়রাম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন সাথী সহ মাই টিভির সকল সদস্যদের দীর্ঘায়ূ ও সুস্থ্যতা কামনা করা হয়।

দোয়া মাহফিল পরিচালনা করেন হযরত শাহ ওলিউল্লাহ (রহঃ) জামেয়া ইসলামিয়া রইছুল উলুম মাদ্রাসা ও এতিমখানায় প্রেন্সিপালন মাওলানা রইছ উদ্দিন। দোয়া মাহফিল শেষে এতিমদের মাঝে শিরন্নী বিতরণ করা হয়।
আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে সাংবাদিক সহ এলাকার গণ্যমাণ্য মুসোল্লিয়ান ,ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন