মহিয়সী রাবেয়া তার মানবতাবাদী কাজের মাধ্যমে বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে

প্রকাশিত : ১৮ ডিসেম্বর, ২০১৮     আপডেট : ১ বছর আগে  
  

আব্দুস সোবহান ইমন : মহীয়সী নারী বেগম রাবেয়া খাতুন চৌধুরীর দ্বাদশ মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত স্মরন সভা ও দোয়া মাহফিলে বক্তারা বলেছেন, মানুষ তার কাজের মধ্যে বেঁচে থাকে, মহিয়সী বেগম রাবেয়া খাতুন চৌধুরীও তার মানবতাবাদী কাজের মাধ্যমে বেঁচে থাকবেন মানুষের হৃদয়ে। মানুষের কল্যাণে তার অবদান নতুন প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিতে হবে।
শাহজালাল রাগীব-রাবেয়া প্রতিবন্ধী ইনস্টিটিউটের উদ্যোগে মহীয়সী নারী বেগম রাবেয়া খাতুন চৌধুরীর দ্বাদশ মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে গতকাল মঙ্গলবার আয়োজিত স্মরণ সভা ও দোয়া মাহফিলে বক্তারা এ কথা বলেন। প্রতিবন্ধী ইনস্টিটিউটের সভাপতি শ্রী বনমালী ভৌমিকের সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের অধ্যক্ষ শামীমা নাছরীন পপির পরিচালনায় অনুষ্ঠানে রাবেয়া খাতুন চৌধুরীর স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন কবি সমাজ সিলেট-এর সভাপতি কবি আব্দুল বাসিত মোহাম্মদ। অনুষ্ঠানে বক্তব্য রাখেন শাহজালাল রাগীব-রাবেয়া প্রতিবন্ধী ইনস্টিটিউটের গবেষণা কর্মকর্তা কবি জসীম আল ফাহিম, সদস্য আলমগীর সিরাজী, রহমানিয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান আতাউর রহমান খান শামসু, বিশিষ্ট সমাজসেবক মতিউর রহমান চৌধুরী মুফতি। সভায় প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা, কর্মকর্তা সহ অভিবাকরা ও উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শেষে রাবেয়া খাতুন চৌধুরীরর রুহের আত্মার মাগফিরাত কামনা করে প্রতিষ্ঠানের ধর্মের শিক্ষক জিয়া উদ্দিন দোয়া পরিচালনা করেন।

আরও পড়ুন



সন্ত্রাসী হামলায় আহত লোকমানের মৃত্যু

সিলেট এক্সপ্রেস ডেস্ক : সন্ত্রাসী...

যুবকের জুলন্ত লাশ উদ্ধার

জিন্দাবাজারের নিউ সবুজ বিপণী রেস্টহাউজ...