মহান স্বাধীনতা দিবসে হাজী শাহমির প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা

প্রকাশিত : ২৬ মার্চ, ২০১৯     আপডেট : ১০ মাস আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শাহী ঈদগাহস্থ হাজী শাহমীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়েছে। ২৬ মার্চ এ উপলক্ষে প্রতি বছরের ন্যায় পিএসসি পরীক্ষায় ও সাধারণ বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সহ সভাপতি এস. এম শওকত আমিন তৌহিদ ১৯নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হওয়ায় এবং শিক্ষক শাহীদা বেগম শিরিনকে জাতীয় প্রাথমিক শিক্ষা প্রদক ২০১৮-তে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত হওয়ায় সম্মাননা প্রদান করা হয় ।
স্কুলের প্রধান শিক্ষিকা কাবেরী রানী দেবীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি নজমুল ইসলাম এহিয়া, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহ-সভাপতি ১৯নং ওয়ার্ড কাউন্সিলর এস. এম. শওকত আমিন তৌহিদ, স্কুল ম্যানিজিং কমিটির সদস্য ও মহানগর মুক্তিযোদ্ধা সন্তান কামান্ডের আহ্বায়ক ও ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান পাপ্পু।
৫ম শ্রেণীর ছাত্রী সানজিদা বিনতে কাদেরের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্কুল কমিটি সদস্য ও ১৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন রাজা, সহকারি শিক্ষক শাহানারা বেগম, রুজিনা বেগম, সন্ধানী রায়, জান্নাতুর নাহার রুবি, সাইদা বেগম শিরিন, উম্মে কুলসুমা, শিক্ষক শামিম আহমদ সহ শিক্ষক-অভিভাবক ও ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন