মহান শহীদ দিবস আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে কর আইনজীবী সমিতির রক্তদান কর্মসূচী ও আলোচনা সভা

প্রকাশিত : ২০ ফেব্রুয়ারি, ২০১৯     আপডেট : ১ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: কর অঞ্চল সিলেট ও সিলেট জেলা কর আইনজীবী সমিতি আয়োজিত এবং সন্ধানী সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ইউনিটের সহযোগীতায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে গতকাল সকাল ১১টায় হাউজিং এস্টেটস্থ কর কমিশনারের অফিস প্রাঙ্গনে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করা হয়েছে।
পরবর্তীতে দুপুর সাড়ে ১২টায় এ উপলক্ষে সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভা কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ আবুল ফজল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ আবদুল আলীম পাঠান এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট কর অঞ্চলের কর কমিশনার আবু হান্নান দেলওয়ার হোসেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতেই কর আইনজীবী সমিতি স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করছে। কর্মসূচি কল্যাণধর্মী এমন উদ্যোগের জন্য সমিতির নেতৃবৃন্দের ধন্যবাদ জানান এবং এমন মহৎ উদ্যোগের সাথে আরো বেশি সংগঠনকে সংযুক্ত করতে আহবান জানান তিনি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক হৃদরোগ ও মেডিসিন বিশেষজ্ঞ ডা. এস এম হাবিবউল্লাহ সেলিম, মেট্রোপলিটন চেম্বারের সভাপতি হাসিম আহমদ, সিলেট কর অঞ্চলের যুগ্ম কর কমিশনার পংকজ লাল সরকার, যুগ্ম কর কমিশনার সাহেদ আহমদ চৌধুরী।
অন্যান্যের ম্েযধ্য বক্তব্যা রাখেন, আবু মোহাম্মদ আসাদ, এডভোক্ েএম ই এম ইকবালুর রহমান, শফিকুর রহমান, খায়রুল ইসলাম চৌধুরী, আতাউর রহমান শেগুল, বিধুভূষ ভট্রাচার্য, কর পরিদর্শক সালেহ আহমদ, সন্ধানী ওসমানী মেডিকের ইউনিটের সভাপতি শাহজান আলী, সুধাংশু ভূষণ ত্রিবেদী মো. এডভোকেট মো. মানিক উদ্দিন,কামাল আহমদ, মিন্টু চন্দ্র রায়, মো.মাজহারুল হক, জহিরুল ইসলাম রিপন, খায়রুল আলম, সাইদুর রহমান, মুবিনুল হক শাহীন প্রমুখ। সভায় শুরুতে পবিত্র কোর থেকে তেলাওয়াত করেন সৈয়দ আব্দুল হামিদ রিপন।

আরও পড়ুন