মহান বিজয় দিবস উপলক্ষে সিলেটভিউ ইনু সিটি স্যাটেলাইট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

প্রকাশিত : ১৭ ডিসেম্বর, ২০১৯     আপডেট : ৩ মাস আগে  
  

মহান বিজয় দিবস উপলক্ষে সিলেটভিউ ইনু সিটি স্যাটেলাইট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। সোমবার স্কুল প্রাঙ্গণে এসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
প্রাক্তন প্রধান শিক্ষক আনোয়ার উদ্দিন বোরহানাবাদীর সভাপতিত্বে ও কবি কামাল আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল। এসময় তিনি বলেন, এই যে স্কুল এই যে স্বাধীনতা, এই যে আয়োজন। যারা সুযোগ করে দিয়েছেন তারাই হলেন মুক্তিযোদ্ধা। তারপর আমাদের সমগ্র বাংলাদেশে আজকের দিনে সকল আয়োজন এবং আগামী দিনের এভাবে যত আয়োজন হবে সকল প্রকৃতির মূল স্বাধীনতার যুদ্ধে এইটাইকে টিকিয়ে রাখতে হবে। ছাত্রছাত্রীরা পড়ালেখার মাধ্যমে স্বাধীনতাকে টিকিয়ে রাখতে হবে।
বিশেষ অতিথির বক্তব্যে বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক এম.এ আহাদ বলেন ১৯৭১ সালের আজকের দিনে রক্তের সমুদ্র পাড় হয়ে বাঙালি জাতি পাকিস্তান হানাদারের বিরুদ্ধে বিজয় ছিনিয়ে এনেছিল। তিনি তরুণ সমাজকে বলেন, জাতির পিতা শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে আমরা দেশকে এগিয়ে নিবো।
আরো উপস্থিত ছিলেন- টুলটিকর ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ডের সদস্য আমিনা বেগম, সিলেট সিটি কর্পোরেশনের কমিউনিটি সুপারভাইজার রুমান আহমদ, সোসাইটি ফর হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্টের কর্মকর্তা স্কুল প্রতিষ্ঠাতা ইমতিয়াজ রহমান ইনু, স্কুল শিক্ষিকা মুন্নি বেগম, তানজিনা আক্তার সাকি, অভিভাবক-ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিজয় র‌্যালী, ক্রীড়া প্রতিযোগিতা, আলোচনা সভা পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়।

আরও পড়ুন