মহানগর শ্রমিকলীগের একাংশের নিন্দা ও ক্ষোভ

প্রকাশিত : ১৮ ডিসেম্বর, ২০১৯     আপডেট : ৫ মাস আগে  
  

জাতীয় শ্রমিকলীগ সিলেট মহানগর শাখার একাংশের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ ডিসেম্বর বুধবার এক দূপুরে সিলেট নগরীর তালতলা অস্থায়ী কার্যালয়ে এই সভা হয়।
সিলেট মহানগর শ্রমিকলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আব্দুর রহমানের সভাপতিত্বে ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আমিনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন মহানগর শ্রমিকলীগের সাবেক সহ সভাপতি এম সামছু মিয়া, সাবেক সাংগঠনিক সম্পাদক জাকারিয়া আহমদ টিপু, সাবেক শ্রমিক কল্যাণ সম্পাদক রফিকুল আলম, সাবেক সদস্য ফরহাদ আহমদ, সফিক মিয়া, মো. শাহজাহান, নজরুল ইসলাম, ফরিদ আহমদ, সাহাব উদ্দিন, কুনু মিয়া, রাসেন্দ্র, শাহিনুর রহমান শাহিন, আলমগীর হোসেন, আলম মোল্লা, আজাদুল ইসলাম, গোলাম মস্তফা, মাসুদূল করিম, গিয়াস উদ্দিন, শাহরিয়ার হোসেন, আরব মিয়া পীর, ফারুক মিয়া, খলিলুর রহমান , মোঃ জালাল উদ্দিন, শমশের আলম, আব্দুর রহমান কাঞ্চন, মো. কাজিমুল, ওলী আহমদ, আবুল বসর, আব্দুশ শুকুর, রাজু, আক্কাস আলী, মো. আব্দুল ওয়াহিদ প্রমুখ।
সভায় বক্তরা বলেন কেন্দ্রের অনুমতি বিহীন বির্তকিত শ্রমিকলীগ নামধারী কিছু অনুপ্রেবেশকারী বিলবোর্ড ও পদপদবী ব্যবহার করে ফায়দা হাসিলের চেষ্ঠা করছে যাহা অনাকাঙ্খিত। তা থেকে বিরত থাকতে সবাইকে অনুরোধ জানানো হয়। শ্রমিকলীগের একাংশের উদ্যোগে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করার সময় বাঁধা প্রদান ও পুষ্পস্তবকে লাথি মারা অবমাননার শামিল। বিগত সম্মেলনের গঠিত ২৭টি ওয়ার্ড কমিটির মধ্যে ১৩টি ওয়ার্ড কমিটির হঠাৎ করে নিয়ম বর্হিভূতভাবে বিলুপ্ত ঘোষণা করার এখতিয়ার নাই। সভায় বক্তারা নিয়ম বর্হিভূত কমিটির বিলুপ্তি প্রতিবাদ ও নিন্দা জানান। বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন মহানগর শ্রমিকলীগ অনুমোদনবিহীন অনুপ্রবেশকারীদের এরকম নেক্কারজনক ঘটনা প্রমাণ করে যে তারা ঐতিহ্যবাহী জাতীয় শ্রমিকলীগ মহানগর শাখাকে ধ্বংশের পায়তারায় লিপ্ত রয়েছেন। এব্যাপারে মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের অনুরোধে আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সম্মেলনের আগ পর্যন্ত সকলকে শান্ত থাকা ও কোনো ধরনের কর্মসূচী না নেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়। বিজ্ঞপ্তি

আরও পড়ুন



কানাইঘাটে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিলেটের সীমান্তবর্তী কানাইঘাটের পূর্ব দিঘীরপাড়...

এশিয়া ইন্টান্যাশনাল মার্কেটের চেয়ারম্যান রউফের মৃত্যুতে দোয়া মাহফিল

সিলেট এক্সপ্রেস ডেস্ক:সিলেট নগরীর জিন্দবাজারস্থ...