মহানগরবাসীর প্রতিশ্রুতি অনুযায়ী আগামীর বাজেট- মেয়র আরিফুল হক চৌধুরী

প্রকাশিত : ২৪ জুলাই, ২০১৯     আপডেট : ১ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, ‘জনপ্রতিনিধিদের দ্বারা পরিচালিত একটি অন্যতম সেবামূলক প্রতিষ্ঠান হচ্ছে সিটি কর্পোরেশন। বিগত নির্বাচনের আগে নির্বাচনী ইশতেহারে আমরা যে প্রতিশ্রুতি মহানগরবাসীকে দিয়েছিলাম, সেই আলোকে আসন্ন বাজেট প্রণয়ন করা হচ্ছে। আর সেটি হবে একটি গণমুখী বাজেট’।

তিনি বুধবার (২৪ জুলাই) দুপুরে নগর ভবনের সভা কক্ষে সিসিকের আসন্ন বাজেট উপলক্ষে এক বিশেষ সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় মেয়র আরো বলেন, ‘বাজেট প্রণয়নের সাথে তা বাস্তবায়নের মধ্য দিয়ে আসন্ন বাজেটকে বাস্তব রুপ দিতে আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে। সে নিরিখেই ২০১৯-২০ অর্থ বছরের বাজেটটি প্রস্তুত করা হচ্ছে’।

সিসিক মেয়র আরো বলেন, ‘ আধুনিক, স্মার্ট, উন্নত, পরিচ্ছন্ন, শান্তি ও স্বস্তির আবাসভূমি হিসাবে সিলেট নগরকে গড়ে তোলার প্রত্যয়ে বর্তমান পরিষদ কাজ করছে’।
সভায় সিসিকের কাউন্সিলর, মহিলা কাউন্সিলরগন আগামী বাজেট নিয়ে তাদের মতামত তুলে ধরে বক্তব্য রাখেন।

সভায় বিশেষ অতিথি ছিলেন সিটি কাউন্সিলর ও অর্থ কমিটির চেয়ারম্যান তাকবিরুল ইসলাম পিন্টু, সচিব মোহাম্মদ বদরুল হক ও প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান।

আরও পড়ুন